রৌমারীতে সংঘর্ষের ঘটনায় থানায় মামলা

Seba Hot News
0

শফিকুল ইসলাম: একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু‘গ্রপে দফায় দফায় সংঘর্ষে আহত হয় ১০ জন। ঘটনাটি গ্রাম পর্যায় ছড়িয়ে পড়লে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। 

রৌমারীতে সংঘর্ষের ঘটনায় থানায় মামলা



যে কোন মহুর্তে আবারো রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসি। এব্যাপারে মাইদুল ইসলাম বাদী হয়ে ৮ জনকে আসামী করে রৌমারী থানায় একটি মামলা দায়ের করেন। 

গত বুধবার রাত ৮ টার দিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের কর্তিমারী বাজারে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় ও মামলা সুত্রে জানা গেছে উপজেলার রৌমারী সদর ইউনিয়নের বড়াইবাড়ি গ্রামের সামাদ মেম্বারের ছেলে এরশাদুল হক একটি ছাগল বিক্রি করার জন্য কর্তিমারী বাজারে আসেন। 

ছাগলটি বিক্রয় না হলে নিজ বাড়িতে ফিরে যাওয়ার সময়ে কাশিয়াবাড়ি গ্রামের সিরাজ মন্ডলের ছেলে রাশেদুল ইসলাম তার ভারাটে অটোভেনে উঠতে চায়। ভেন মালিক রাশেদুলকে তার গাড়িতে নিতে অস্বীকার করলে সে রেগে যায়। 

এনিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে রাশেদুল ভেন গাড়ির মালিক এরশাদুলকে কিলঘুষি মারতে থাকে। বিষয়টি এরশাদুল কর্তিমারী হাট-বাজার ইজারাদার তৌহিদুল ইসলামের কাছে বিচার দাবী করেন। হাট-বাজার ইজারাদার রাশেদুলকে হাট অফিসে আসতে বললে সে দলবল নিয়ে তৌগিদুল ইসলামের উপর হাতুড়ি ও রড দিয়ে বেধরক মারপিট করতে থাকে। তাকে বাঁচাতে গিয়ে দেলোয়ার, রবিউল ও ইসমাইল হোসেন আহত হয়। 

অপর গ্রæপের রাশেদুল, রানা, ফারুক ও মোশাররফ আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করলে তৌহিদুল ও রবিউল এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এঘটনায় মাইদুল ইসলাম বাদী হয়ে ৮ জনকে আসামী করে রৌমারী থানায় একটি মামলা দায়ের করেন।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল্লা হিল জামান বলেন, এঘটনায় মামলা হয়েছে এবং আসামী গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top