বকশীগঞ্জের রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতা

Seba Hot News
0

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জের রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 

বকশীগঞ্জের রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতা



বুধবার (৬ মার্চ) রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

ক্রীড়া প্রতিযোগিতা শেষে অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবু তাহের। এতে উদ্বোধক ছিলেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মো. রবিউল ইসলাম। 

কলেজের অধ্যক্ষ প্রফেসর হাসান বিন রফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. দিদারুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের অধ্যক্ষ নূর জাহান বেগম, বীর মুক্তিযোদ্ধা সেলিম রেজা, বীর মুক্তিযোদ্ধা আফসার আলী, উপাধ্যক্ষ কামরুজ্জামান হেলাল, বকশীগঞ্জ এনএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ, সাংবাদিক শাহীন আল আমিন, সাংবাদিক আশরাফুল হায়দার, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, ব্যবসায়ী হাসানুজ্জামান পলাশ, অভিভাবক মনিরুজ্জামান লিমন । 

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিক্ষক-কর্মচারী, অভিভাবক, শিক্ষার্থী ও সুধীজন উপস্থিত ছিলেন। 

ক্রীড়া প্রতিযোগিতার আলোচনা সভায় প্রধান অতিথি মো. আবু তাহের এসময় উক্ত প্রতিষ্ঠানের কার্যক্রম ও ক্যাম্পাস দেখে সন্তোষ প্রকাশ করেন এবং প্রতিষ্ঠানটির  ভূয়সী প্রশংসা করেন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top