উল্লাপাড়ায় চোরাই মালের ট্রাকসহ সংঘবদ্ধ চোর চক্রের ৪ সদস্য আটক

Seba Hot News
0

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়াতে চোরাই তামার তার, পিতলের হাঁড়ি-পাতিল, বদনা, পল্লীবিদ্যুতের ইলেকট্রিক সরঞ্জামাদি, অ্যালুমিনিয়ামের বাসনকোসন, প্লাস্টিকের গুড়া ও পলিথিন ভর্তি মালালাল সহ খান এন্টার প্রাইজের একটি ট্রাক (যাহার রেজিষ্ট্রেশন -ঢাকা মেট্রো ট-১৪-৯৬১৪) সহ সঙ্ঘবদ্ধ চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। 

উল্লাপাড়ায় চোরাই মালের ট্রাকসহ সংঘবদ্ধ চোর চক্রের ৪ সদস্য আটক



মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উল্লাপাড়া পৌর শহরের বাস টার্মিনালে পাবনা থেকে ঢাকাগামী ট্রাকের গতিরোধ করে ট্রাকের মালামাল সহ চোর চক্রের ৪ সদস্যকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে প্রায় ১০ লাখ টাকার চোরাই মালামাল উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো পাবনার আমিনপুর থানার নয়াবাড়ী গ্রামের জাবেদ আলীর ছেলে আব্দুল বাতেন (৩৭), একই উপজেলার বক্কারপুর গ্রামের তয়জাল সেখের ছেলে মন্টু সেখ (৪৫), বেড়া উপজেলার হরিরামপুর গ্রামের সোবহান ফকিরের ছেলে ফিরোজ ফকির (৫০), একই উপজেলার বিশালিকা গ্রামের শাহাদত মোল্লার ছেলে মোহাম্মদ আলী (২৯)। 


বুধবার সকালে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তিতে সংবাদকর্মীদের জানান, বেশকিছু দিন ধরে উল্লাপাড়া থানা এলাকায় বিদ্যুতের ট্রান্সমিটার চুরি হয়ে আসছিল। 

এ ঘটনায় ইতিপূর্বে চোর চক্রের কয়েকজনকে আটক করা হয়। সেই সূত্র ধরে পাবনার আমিনপুর বাজারে এই চোর চক্রের একটি ভাঙ্গুরীর চোরাই দোকান রয়েছে বলে জানতে পারি। বিভিন্ন এলাকায় চুরি হওয়া মালামাল ঐ দোকানে ক্রয় ও বিক্রয় হয়ে আসছিল। বুধবার বিকেলে ঐ সমস্ত চোরাই মালামাল ঢাকায় নেওয়ার পথে উল্লাপাড়া মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আটক করে। এব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top