আগামীকাল শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজে নামছে বাংলাদেশ

Seba Hot News
0

সেবা ডেস্ক: জয় দিয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করার লক্ষ্যে বুধবার (১৩ মার্চ) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে শ্রীলংকার বিপক্ষে নামছে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বুধবার দুপুর আড়াইটায়।

আগামীকাল শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজে নামছে বাংলাদেশ



এ’র আগে দুই দলে’র মধ্যকার তিন ম্যাচে’র টি-২০ সিরিজ ২-১ ব্যবধানে জিতে’ছে শ্রীলংকা।

প্রথম ম্যাচে বাংলাদেশে’র বিপক্ষে ৩ রানে রোমাঞ্চক’র জয় পায় শ্রীলংকা। দ্বিতীয় ম্যাচে ৮ উইকেটে’র জয়ে সিরিজে সমতা ফেরায় টাইগার’রা। তৃতীয় ও শেষ ম্যাচে পেসার নুয়ান থুসারা’র হ্যাটট্রিকে বাংলাদেশকে ২৮ রানে হারিয়ে সিরিজ জয় নিশ্চিত করে লংকান’রা।

ইনজুরি আক্রান্ত মাতিশা পাথিরানা’র জায়গায় ওয়ানডে সিরিজে’র দলে সুযোগ পেয়েছেন থুসারা। এজন্য তাকে সামলানো’র পরিকল্পনা নিয়ে ওয়ানডে খেলতে নামতে হবে বাংলাদেশ’কে।

দুই দলের মধ্যকার সর্বশেষ ওয়ানডেটি ‘টাইম আউট’ ঘটনায় আলোচনা’র কেন্দ্রবিন্দুতে ছিল। পরবর্তীতে এটি টি-২০ সিরিজে’ও প্রভাব ফেলে। পুরো সিরিজে দুই দলের খেলোয়াড়দে’র শারিরীক ভাষা ও সর্ম্পক যথেষ্ট সৌহার্দ্যপূর্ণ ছিল না।

প্রথম ম্যাচে শ্রীলংকার ওপেনার আভিষ্কা ফার্নান্দো’কে আউট করে ‘টাইম আউট’-এর অঙ্গভঙ্গি দেখিয়ে সেই স্মৃতি ফিরিয়ে আনেন বাংলাদেশে’র পেসার শরিফুল ইসলাম। সিরিজ জয় নিশ্চিত হবার পর বাংলাদেশ’কে খোঁচা মেরে ‘টাইম আউট’ উদযাপন করে শ্রীলংকা।

পরিস্থিতি যেমন অবস্থায় আছে, তাতে এটি স্পষ্ট যে ওয়ানডে সিরিজে’ও ‘টাইম আউট’ বিষয়টি বড় আকার ধারন করবে। এর আগে গত বিশ্বকাপে সাকিব আল হাসান ‘টাইম আউট’ এর মাধ্যমে অ্যাঞ্জেলো ম্যাথিউজ’কে সাজঘরে ফেরত পাঠান।

এখন পর্যন্ত ৫৪টি ওয়ানডে ম্যাচে মুখো’মুখি হয়েছে বাংলাদেশ-শ্রীলংকা। এর মধ্যে টাইগার’রা ১০টিতে এবং লঙ্কানরা ৪২টি জিতেছে। ২টি ম্যাচ পরিত্যক্ত হয়। বাংলাদেশের মাটিতে টাইগারদে’র বিপক্ষে ১৪টি ম্যাচে জয় ও ৬টিতে হেরেছে শ্রীলংকা।

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top