বঙ্গমাতা বিশ্ববিদ্যালয় কর্তপক্ষ ও পুলিশ প্রশাসনের মতবিনিময়

Seba Hot News
0

জামালপুর প্রতিনিধি: জামালপুরের মেলান্দহে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপত্ত¡া জোরদার শীর্ষক আলোচনা সভা ১০ মার্চ বিকেলে ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

বঙ্গমাতা বিশ্ববিদ্যালয় কর্তপক্ষ ও পুলিশ প্রশাসনের মতবিনিময়



জামালপুর পুলিশ সুপার কামরুজ্জামানের নেতৃত্বে আইন শৃঙ্খলা বাহিনী, বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ এবং শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করেন। 

৯ মার্চ দিবাগত রাতে সন্ত্রাসীরা জামালপুর শহরের বনপাড়ার নিরিবিলি ছাত্রাবাসের ৮ শিক্ষার্থীকে ছুরিকাঘাতে আহত ঘটনার প্রেক্ষিতে এই আয়োজন করা হয়। 

এই ঘটনার পর থেকেই অন্যান্য মেসেও দাঙ্গা ছড়িয়ে পড়ার শংকায় আতংকিত হয়ে পড়েছে। 

ক্যাম্পাসেও উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছিল। পুলিশ সুপারের সাথে বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. কামরুল আলম খান, রেজিস্টার ড. সৈয়দ ফারুক হোসেন, প্রক্টর ইউসুফ আলীসহ বিভিন্ন ডিপার্টমেন্টের চেয়ারম্যান ও শিক্ষকরা আলোচনায় অংশ নেন। 

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান জানান-পুলিশ সুপার সাধারণ জনগণসহ শিক্ষক-শিক্ষার্থীদের সর্বোচ্চ নিরাপত্ত¡া নিশ্চিতকরণের উপর গুরুত্বারোপ করেছেন। 

পুলিশ সুপার কামরুজ্জামান জানিয়েছেন, শিক্ষার্থীদের উপর হামলায় জড়িত ৪জনকে পুলিশ গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তার অভিযান চলছে।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top