বান্দরবানে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত, বিপুল অস্ত্র উদ্ধার!

Seba Hot News
0

বান্দরবান, ২৮ এপ্রিল ২০২৪: আজ সকালে বান্দরবানের রুমা উপজেলার বাকলাইপাড়া এলাকায় নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)-এর দুই সদস্য নিহত হয়েছে। এছাড়াও, তাদের আস্তানা থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

বান্দরবানে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত, বিপুল অস্ত্র উদ্ধার!


জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সেনাবাহিনীর নেতৃত্বে আজ ভোর ৪ টায় ওই এলাকায় একটি যৌথ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের শুরুতেই কেএনএফ সন্ত্রাসীরা যৌথ বাহিনীর উপর গুলি চালিয়ে দেয়। এরপর নিরাপত্তা বাহিনীও পাল্টা গুলি চালায়।

ঘণ্টাব্যাপী সংঘর্ষের পর দুই কেএনএফ সন্ত্রাসী নিহত এবং বেশ কয়েকজন আহত হয়। নিহতদের মধ্যে ৩ এপ্রিল থানচি ব্যাংক ডাকাতির ঘটনায় জড়িত সক্রিয় সদস্য ছিল বলে জানা যায়।

তল্লাশি চালিয়ে যৌথ বাহিনী তিনটি এসবিবিএল, প্রচুর পরিমাণে কার্তুজ, ওয়াকিটকি সেট, মোবাইল ফোন এবং কেএনএফ সন্ত্রাসীদের পোশাক উদ্ধার করে।

এই ঘটনার পর এলাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, কেএনএফ সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে এই এলাকায় আতঙ্ক ছড়িয়ে আসছিল।

উল্লেখ্য, গত কয়েক মাস ধরে বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে কেএনএফ সন্ত্রাসীদের সংঘর্ষ বৃদ্ধি পেয়েছে। গত সপ্তাহেও রোমা উপজেলার রেমাক্রি এলাকায় নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে একজন কেএনএফ সন্ত্রাসী নিহত হয়।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top