জামালপুরে বাংলা নববর্ষ উদযাপিত

Seba Hot News
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি : নানা আয়োজনে জামালপুরে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপিত হয়েছে। রবিবার সকালে এ উপলক্ষ্যে বর্ষবরণ ও মঙ্গল শোভাযাত্রার আয়োজন করে জেলা প্রশাসন। 

জামালপুরে বাংলা নববর্ষ উদযাপিত



শহরের বকুলতলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। এতে প্রশাসন, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সাধারণ মানুষ অংশগ্রহণ করে। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদিক্ষণ করে জেলা শিল্পকলা একাডেমীতে গিয়ে শেষ হয়। 
জামালপুরে বাংলা নববর্ষ উদযাপিত
শহরের বকুলতলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়

পরে শিল্পকলা একাডেমীর বীর মুক্তিযোদ্ধা গীতিকার নজরুল ইসলাম বাবু মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: শফিউর রহমান, এ সময় সরকারি আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো: হারুন অর রশিদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, জেলা সাংস্কৃতিক কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, বীর মুক্তিযোদ্ধা সুজাত আলী ফকির সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 
জামালপুরে বাংলা নববর্ষ উদযাপিত
শিল্পকলা একাডেমীর বীর মুক্তিযোদ্ধা গীতিকার নজরুল ইসলাম বাবু মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়

পরে জেলা শিল্পকলা একাডেমী ও বিভিন্ন সংগঠনের শিল্পীবৃন্দ সংগীত, নৃত্য, আবৃত্তিসহ নানান সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। এরপর বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিরা।    

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top