ইরান-ইসরাইল উত্তেজনার মধ্যে সৌদি তার অবস্থান জানালো

Seba Hot News
0

সেবা ডেস্ক: ইসরাইল-হামাসের যুদ্ধের মধ্যেই মধ্যপ্রাচ্যে ছড়িয়ে পড়েছে আরেক উত্তেজনা। গতরাতে ইসরাইলে ইরানের ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলার মধ্য দিয়ে মধ্যপ্রাচ্য এখন কুরুক্ষেত্রে পরিণত হয়েছে। 

ইরান-ইসরাইল উত্তেজনার মধ্যে সৌদি তার অবস্থান জানালো



এমতাবস্থায় মধ্যপ্রাচ্যের শক্তিশালী অর্থনীতির দেশ সৌদি আরবের অবস্থান কোন দিকে সেটি জানার আগ্রহ রয়েছে বিশ্ববাসীর।

ইরান ইসরাইল সংঘাতে গভীর উদ্বেগ প্রকাশ করেছে সৌদি আরব। এই সংঘাতের মধ্য দিয়ে এই অঞ্চলে সামরিক উত্তেজনার সৃষ্টি হয়েছে। খবর আল আরাবিয়্যার।

ইরানের হামলার পর সৌদি রাজতন্ত্রের পররাষ্ট্র মন্ত্রনালয় থেকে রোববার একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে।এই সংঘাত বাড়লে এই অঞ্চলে যে গুরুতর পরিস্থিতি সৃষ্টি হবে সেটি উঠে এসেছে এই বিবৃতিতে। 

সৌদি আরব দেশটি সব পক্ষতে সংযত থাকার আহ্বান জানিয়েছে। যুদ্ধে ভয়াবহততা এড়িয়ে চলতে এবং এই অঞ্চলের লোকজনের সুরক্ষায় সব পক্ষকে নিবৃত থাকার আহ্বান জানিয়েছে।

ইরান ইসরাইল সংঘাত যাতে বিস্তার লাভ না করে সেজন্য জাতিসংঘ নিরাপত্তা পরিষদের হস্তক্ষেপ কামনা করেছে সৌদি আরব। আন্তর্জাতিক শান্তি ও নিরাপত্তা রক্ষার্থে আন্তর্জাতিক এই সংস্থাটির ভূমিকার কথা স্মরণ করিয়ে দিয়েছে সৌদি ।

উত্তেজনার আরও ছড়িয়ে পড়লে এই পরিণতি কী হবে সে বিষয়ে সতর্ক করেছে সৌদি আরব।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top