বকশীগঞ্জে স্ত্রীকে মাংস খাওয়াতে না পেরে যবুকের আত্মহত্যা!

Seba Hot News
0

সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীকে মাংস কিনে খাওয়াতে না পেরে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) নামক এক যুবক। 

বকশীগঞ্জে স্ত্রীকে মাংস খাওয়াতে না পেরে যবুকের আত্মহত্যা!



আজ শুক্রবার সকালে উপজেলার বগারচর ইউনিয়নের বান্দের পাড় গ্রামে এঘটনা ঘটে। হাসান আলী বান্দের পাড় গ্রামের রহমত আলীর ছেলে।

স্থানীয় সুত্র ও পুলিশ জানায়, হাসান আলী প্রতিদিনের মত বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে যান।
শুক্রবার (১২ এপ্রিল) শ^শুর বাড়ি থেকে স্ত্রী আফরোজা বেগমকে নিজ বাড়িতে আনার কথা ছিল হাসানের। সকাল ১১ টা পর্যন্ত শ^শুর বাড়িতে না যাওয়ায় তার স্ত্রী আফরোজা বেগম পাশের গ্রাম জোলা পাড়া থেকে স্বামী হাসানের বাড়িতে যান এবং ঘরের দরজা বন্ধ দেখতে পান। এসময় তিনি ঘরের বেড়ার ফাঁক দিয়ে হাসান আলীকে ধর্নার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাকচিৎকার দিলে স্থানীয়ভাবে জানাজানি হয়। পরে পুলিশকে খবর দেওয়া হলে বিকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটির পাশে একটি চিঠি দেখতে পায়।
ওই চিঠিতে হাসান আলী তার স্ত্রী আফরোজা বেগমকে অনেক ভালবাসেন এবং তাকে দেখে রাখার জন্য নিজ বাবা-মার প্রতি অনুরোধ করেন। পাশাপাশি নিজের স্ত্রীকে মাংস কিনে দিতে না পারায় তিনি আত্মহত্যা করেছেন বলে উল্লেখ করেন। 
বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, পরিবারের  আপত্তি না থাকায় বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। 
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top