সুস্থ সুন্দর আনন্দময় জীবনের জন্য খেলাধুলার বিকল্প নেই-ধর্মমন্ত্রী

Seba Hot News
0

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান এমপি বলেছেন, শারীরিক মানুষিক বিকাশের অন্যতম মাধ্যম হচ্ছে খেলাধুলা। 

সুস্থ সুন্দর আনন্দময় জীবনের জন্য খেলাধুলার বিকল্প নেই-ধর্মমন্ত্রী


ক্রীড়াঙ্গনকে আমাদের এগিয়ে নিয়ে যেতে হবে। শরীর ও মনে সুস্থ মানুষ হতে হবে। তার সমস্ত সম্ভাবনাকে বিকশিত করতে হবে। সে জন্য খেলাধুলার কোনো বিকল্প নেই।

জামালপুরের ইসলামপুরে শনিবার বিকালে পচাবহলা জয়তুনন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে মরহুম মোখলেছুর রহমান ও মরহুম আব্দুল আলীম স্মৃতি ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা,ঈদ পূর্নমুলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মত ক্রীড়ামোদী রাষ্ট্র নায়ক খুঁজে পাওয়া খুবই কঠিন। বিগত ১৫ বছর সর্বক্ষেত্রে খেলাধুলায় উন্নত হয়েছে এবং এটি সবার দৃষ্টি কেড়েছে। আগামীতেও তার নেতৃত্বে বাংলাদেশ খেলাধুলায় আরও ভালো করবে এটিই আমাদের প্রত্যাশা।

পচাবহলা ইয়ং স্পোর্টিং ক্লাব আয়োজনে খেলায় মাহামুদপুর একাদশ, তেঘুরিয়া একাদশকে ২ গোলে পরাজিত করে। প্রধান অতিথি ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল খান দুলাল চ্যাম্পিয়ন ও রানার্স আপদের মাঝে ট্রফি তুলে দেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আব্দুস সালাম, সহ-সভাপতি শাহাদত হোসেন স্বাধীন, সাংগঠনিক সম্পাদক আঃ খালেক আকন্দ,খলিলুর রহমান,অফিসার ইনচার্জ সুমন তালুকদার,বেলগাছা ইউনিয়নের চেয়ারম্যান আঃ মালেক সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top