মেলান্দহে সম্পত্তির বিরোধে বৃদ্ধ খুন : আটক-৩

Seba Hot News
0

জামালপুর সংবাদদাতা: জামালপুরের মেলান্দহে দুই স্ত্রী ও সন্তানদের সম্পত্তি নিয়ে বিরোধে বৃদ্ধ মোগল মোল্লার (৭০) খুনের ঘটনায় ৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মেলান্দহে সম্পত্তির বিরোধে বৃদ্ধ খুন  আটক-৩


গ্রেপ্তারকৃতরা হলো ব্যক্তির জামাতা আ: লতিফ (৩৮), বেয়াই মো: হইবর  রহমান (৬০) এবং চাচাতো ভাই দুলাল মোল্লা (৬০)। ঘটনাটি ঘটেছে মাহমুদপুর ইউনিয়নের খাসিমারা গ্রামে।

অফিসার ইনচার্জ রাজু আহম্মেদ জানিয়েছেন, মোগল মোল্লার দুই স্ত্রীর সন্তানদের মাঝে সম্পত্তি নিয়ে  বিরোধ চলছিল। এ নিয়ে মোকদ্দমাও চলমান। 

১৬ এপ্রিল দুপুরের দিকে মোগল মোল্লার নিজ ডোবায় তার ছোট ভাই মুকুল মোল্লা (৫০) মাছ ধরতে গেলে দ্বিতীয় স্ত্রী সাজেদা বেগম (৫৫) এবং তার ছেলে শাকিল আহমেদ (২৮), মেয়ে মনিকা বেগম (৩০), জামতা আ: লতিফ (৩৮), বেয়াই হইবর রহমান (৬০)সহ ৬/৭ জনে তর্কে জড়িয়ে পড়ে। 

একপর্যায়ে ছেলে জামতা (মনিকার স্বামী) কুড়াল দিয়ে শ^শুর মোগলের মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় আহত মোগলকে প্রথমে মেলান্দহ পরে জামালপুর হাসপাতালে ভর্তি করে। 

চিকিৎসাধীন অবস্থায় ১৮ এপ্রিল রাত ২টার দিকে মোগলের মৃত্যু হয়। 

এ ঘটনায় প্রথম স্ত্রী ছানোয়ারা বেগম (৬০) বাদি হয়ে ৭জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে উপরোক্ত তিনজনকে আটক করেছে।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top