তরকারি আনতে দেরি হওয়ায় বকশীগঞ্জে মাকে গলা কেটে হত্যার চেষ্টা ছেলের

Seba Hot News
0

সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় দায়ের কুপে হত্যার পর এবার খাওয়ার জন্য তরকারি আনতে দেরি হওয়ায় মাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা চেষ্টার অভিযোগ ওঠেছে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে। 

তরকারি আনতে দেরি হওয়ায় বকশীগঞ্জে মাকে গলা কেটে হত্যার চেষ্টা ছেলের



ঘটনাটি ঘটেছে  উপজেলার বগারচর ইউনিয়নের মরারপাড়া গ্রামে। আহত বৃদ্ধাকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (২ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। আহত বৃদ্ধা ফুলবানু বেগম (৫৫) ওই এলাকার নূর হোসেন স্ত্রী। হত্যা চেষ্টাকারী তার ছেলের নাম চান মিয়া (২৮)।
(ads1)
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, আহত ফুলফানু বেগমের ছেলে চাঁন মিয়ার স্ত্রী মারা যাওয়ায় মায়ের সঙ্গে বসবাস করছেন। চাঁন মিয়া মাদকাসক্ত হয়ে পড়ছেন। ঘটনার দিন বিকেলে খাওয়ার জন্য মায়ের কাছে তরকারি চান ছেলে চাঁন মিয়া। তরকারি আনতে দেরি হওয়ায় গালিগালাজ শুরু করেন। এক পর্যায়ে ছুরি দিয়ে গলায় আঘাত করেন। পরে বৃদ্ধার চিৎকারে লোকজন ছুটে এসে উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যান।
(ads2)
স্থানীয়রা জানান, চাঁন মিয়া দীর্ঘদিন ধরে মাদক সেবন করে। কোনো কাজ করে না সে। কিছু টাকা উপার্জন করলেই সেটা দিয়ে মাদক কিনে সে। মঙ্গলবার বিকেলে হঠাৎ বাড়িতে চিৎকার শুরু হয়। পড়ে গিয়ে দেখা যায় চাঁন মিয়া মায়ের গলা কেটে ফেলছে।

বকশীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (এসআই) তারেক হাসান মাসুদ বলেন, এই ঘটনা শোনার পরেই ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল, তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top