রৌমারী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা

Seba Hot News
0

শফিকুল ইসলাম: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একাধীক প্রার্থীসহ মোট ৯ জন অনলাইনের মাধ্যমে মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

রৌমারী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা



অপর দিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ ও ভাইস চেয়ারম্যান পদে ৩ জন তাদের মনোনয়নপত্র জমা দেন। আজ সোমবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল। 

আগামী ৮ মে ২০২৪ তারিখে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অনলাইনের মাধ্যমে মনোনয়নপত্র জমা দিলেন যারা তারা হলেন, আওয়ামীলীগ সমর্থক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসি, জাতীয় পাটির সমর্থক ও সাবেক ইউপি চেয়ারম্যান কেএম ফজলুল হক মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, বিএনপির সমর্থক ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী, আওয়ামীলীগ সমর্থক ও সাবেক কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য জাইদুল ইসলাম মিনু, দাঁতভাঙ্গা ইউনিয়ন আওযামীলীগের সভাপতি ও সাবেক অধ্যক্ষ ছামিউল ইসলাম জীবন, বাসদ নেতা ও আইনজীবি আবুল বাসার মঞ্জু, মোহাম্মদপুর কেন্দ্রিয় কলেজের বিভাগীয় প্রধান মিজানুর রহমান মজনু, মুরাদুল ইসলাম। 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, বিএনপির সমর্থক ও সাবেক ভাইস চেয়ারম্যান তাজমুন নাহার শাপলা ও আওয়ামীলীগ সমর্থক আয়শা সিদ্দিকা আইরিন। 

ভাইস চেয়ারম্যান পদে দাঁতভাঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, বন্দবেড় ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সামসুল আলম দোহা ও জাতীয় পাটির সমর্থক সেকেন্দার আলী চাঙ্গা।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top