বাঘেরি কানিকে ইরানের ভারপ্রাপ্ত পররাষ্ট্র মন্ত্রী হিসেবে নিযুক্ত

Seba Hot News
0

সেবা ডেস্ক: আলি বাঘেরি কানিকে ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত মন্ত্রী হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

বাঘেরি কানিকে ইরানের ভারপ্রাপ্ত পররাষ্ট্র মন্ত্রী হিসেবে নিযুক্ত



ইরানের সরকারের মুখপাত্র আলি বাহাদুরি জাহরোমি সোমবার জানান, রোববার ইরানের পররাষ্ট্রমন্ত্রীর শাহাদতের পর এই ভূমিকায় এই জ্যেষ্ঠ ইরানি কূটনীতিককে নিয়োগ দেওয়া হয়েছে।

ইরানের রাষ্ট্রপতি ইব্রাহিম রাইসি এবং পররাষ্ট্রমন্ত্রী হোসেন আমির-আব্দোল্লাহিয়ান পূর্ব আজারবাইজান প্রদেশের উত্তর-পশ্চিমাঞ্চলীয় প্রদেশে একটি হেলিকপ্টার দুর্ঘটনায় শহীদ হয়েছেন।

রাষ্ট্রপতি রাইসি এবং তার সহকারী প্রতিনিধিদলবাহী হেলিকপ্টারটি রোববার পূর্ব আজারবাইজান প্রদেশের বারজাকান এবং জলফা শহরের মাঝখানে অবস্থিত ডিজমার বনে বিধ্বস্ত হয়।

এতে রাইসি, আমির-আব্দোল্লাহিয়ান, পূর্ব আজারবাইজানের গভর্নর মালেক রহমতি, তাবরিজ শহরের জুমার নামাজের ইমাম সৈয়দ মোহাম্মদ আলী আল-ই হাশেম এবং রাষ্ট্রপতির দেহরক্ষী দলের একজন সদস্য মেহদি মোসাভি ছিলেন। হেলিকপ্টারের পাইলট, কো-পাইলট এবং ক্রুও চপারে সওয়ার ছিলেন।

রাষ্ট্রপতি রাইসি এবং তার সহকারী প্রতিনিধিদল আজারবাইজানের প্রেসিডেন্ট ইলহাম আলিয়েভের সঙ্গে আরাস নদীর উপর একটি বাঁধ উদ্বোধনের অনুষ্ঠান থেকে ফিরছিলেন।
(ads1)

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top