মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

Seba Hot News
0

লিয়াকত হোসাইন লায়ন: জামালপুরের মেলান্দহে সুষ্ঠু ও সুন্দর পরিবেশের মধ্য দিয়ে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৯ মে (বুধবার) মেলান্দহ উপজেলায় এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় । 

মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা



মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হাজী দিদার পাশা ভাইস চেয়ারম্যান পদে ইব্রাহিম খলিলুল্লাহ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জোনাকী আক্তার বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছে।

জানাগেছে, তৃতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে  ফলাফল ও পরিবেশন কেন্দ্র থেকে বেসরকারি ফলাফল আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণা করেন,   সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবা হক। উপজেলার মির্জা আজম আধুনিক অডিটোরিয়ামে হাজারো উতসুক ভোটারদের উপস্থিতিতে এই ফলাফল ঘোষণা করা হয়। এই নির্বাচনে ভোট পরে শতকরা  ৩২.০৪।

উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মোটর সাইকেল প্রতীক নিয়ে ৭৮ হাজার ৬শ ৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেলান্দহ পৌরসভার সাবেক মেয়র হাজী দিদার পাশা। তার বিপরীতে আনারস প্রতীকে এমদাদুল ইসলাম পেয়েছেন ১২হাজার ৩শ ১১ ভোট। 

অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে ৪৩হাজার ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন উপজেলা যুবলীগের সভাপতি ইব্রাহিম খলিলুল্লাহ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাসমত উল্লাহ তালা প্রতীকে পেয়েছেন ২৮ হাজার ৩শ ৩২ভোট।

আবার মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৭হাজার ৬শ ৮০ ভোট পেয়ে জয় লাভ করেছেন জেনিন তাসনীন জোনাকি।  তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৬শ ১৮ ভোট।

বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে পর্যাপ্ত নিরাপত্তার মধ্য দিয়ে ১১০টি কেন্দ্রে ভোট গ্রহণ চলে। নব নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানববৃন্দ মেলান্দহ উপজেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। 

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবা হক জানান, নির্বাচনে কোন ধরনের অপ্রিতিকর ঘটনা ঘটেনি। সুন্দর পরিবেশের মধ্য দিয়ে অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন হয়েছে। এছাড়াও প্রশাসনের পক্ষ থেকে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।
(ads1)

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top