রৌমারীতে আবারো মোটরসাইকেল চুরি

Seba Hot News
0

শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় পল্লী বিদ্যুৎ অফিস চত্বর থেকে একটি পালসার মোটরসাইকেল চুরি হয়ে যায়। 

রৌমারীতে আবারো মোটরসাইকেল চুরি



রবিবার সকাল সোয়া ১০ টার দিকে উপজেলার বিদ্যুৎ অফিসে এ ঘটনাটি ঘটে।

পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে জানা গেছে, বিদ্যুৎ অফিসের ড্রাইভার এমরান হোসেন তার পালসার মোটরসাইকেলটি অফিস চত্বরে রেখে অফিসিয়ালী কাজ করতে ছিলেন। এসময় মোটরসাইকেল চোরচক্রের সদস্যরা অভিনব কৌশলে মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। গত কয়েক দিনের ব্যবধানে হাসপাতল চত্বর থেকে ২ টি, কৃষি অফিস সামন থেকে ১টি ও পল্লী বিদ্যুৎ অফিস চত্বর থেকে ১টি মোট চারটি মোটরসাইকেল চুরি হয়। 

এ ঘটনার সাথে জড়িত এখন পর্যন্ত চোর সিন্ডিকেট ধরতে পারেনি পুলিশ এবং এখন পর্যন্ত উদ্ধার হয়নি একটি মোটরসাইকেলও। প্রকাশ্যে চুরির ফুটেজসহ থানায় অভিযোগ দিলেও চোরকে চিহ্নিত করতে পারেনি পুলিশ। এতে মোটরসাইকেল মালিকদের মধ্যে চরম আতঙ্ক দেখা দিয়েছে। 

মোটরসাইকেল চুরির পর ভুক্তভোগীরা থানায় গেলে পুলিশ মামলা না নিয়ে জিডি কিংবা লিখিত অভিযোগ নেয়। যার কারণে, মোটরসাইকেল চুরির সঠিক তথ্য থানা পুলিশের রেকর্ডেও থাকে না। কিন্তু উপজেলার অধিকাংশ চুরির ক্লোজ সার্কিট ক্যামেরার ভিডিও ফুটেজ থাকলেও চোর চক্রকে ধরতে ব্যর্থ হচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। এসব চুরি ঠেকাতেও নেই তেমন কোন তৎপর।

পল্লী বিদ্যুৎ রৌমারী জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মেহেদী হাসান মাসুদ জানান, অফিসের স্টাফ এর মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। সিসি ক্যামেরার ফুটেজ দেখে সাথে সাথে পুলিশকে অবগত করা হয়েছে। 

রৌমারী থানার এসআই ফায়সাল বলেন, অভিযোগ পেয়েছি এবং ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। জড়িত ব্যক্তিদের চিহ্নত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ads1)
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top