বকশীগঞ্জে উপজেলা চেয়ারম্যান হলেন নজরুল ইসলাম সাত্তার

Seba Hot News
0

শামীমুল ইসলাম তালুকদার: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা নির্বাচনে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে। উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ঘোড়া প্রতীকের নজরুল ইসলাম সাত্তার। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মো. শাহজালাল টিউবওয়েল প্রতীক এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা. জহুরা বেগম হাঁস প্রতীকে নির্বাচিত হয়েছেন।

বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে জয়ী নজরুল ইসলাম, শাহজালাল ও জহুরা

বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ন্ত্রণ কক্ষ থেকে প্রাপ্ত বেসরকারি ফলাফলে জানা গেছে, উপজেলা চেয়ারম্যান পদে নজরুল ইসলাম সাত্তার ঘোড়া প্রতীকে ২৮ হাজার ৮৩৬ ভোট পেয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুর রউফ তালুকদার মটরসাইকেল প্রতীকে ২৭ হাজার ৮০৯ ভোট পেয়েছেন।
(ads1)
উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মো. শাহজালাল টিউবওয়েল প্রতীকে ৩০ হাজার ১৮০ ভোট পেয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. জাহীদুল ইসলাম চশমা প্রতীকে ১৫ হাজার ২৭৩ ভোট পেয়েছেন। 
বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে জয়ী নজরুল ইসলাম, শাহজালাল ও জহুরা


মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা. জহুরা বেগম হাঁস প্রতীক নিয়ে পেয়েছেন ৩০ হাজার ৯৭৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা. আমেনা খাতুন ফুটবল প্রতীকে ১৯ হাজার ৫৯৬ ভোট পেয়েছেন।
(ads2)
৫৩ ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিল শতকরা ৩৭ ভাগ। মোট ভোটার সংখ্যা ১ লাখ ৮৫ হাজার ৫৭৮ জন।

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top