বাংলাদেশ সেনাবাহিনী: প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় বিশ্বমঞ্চে সমুজ্জ্বল

Seba Hot News
0

সেবা ডেস্ক: বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ রোববার চট্টগ্রাম সেনানিবাসস্থ ইস্ট বেঙ্গল রেজিমেন্টাল সেন্টারে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ সেনাবাহিনী আজ একটি আধুনিক এবং চৌকস বাহিনী হিসেবে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

বাংলাদেশ সেনাবাহিনী প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় বিশ্বমঞ্চে সমুজ্জ্বল



বিদায়ী সংবর্ধনা: ইস্ট বেঙ্গল রেজিমেন্ট, রেজিমেন্ট অব আর্টিলারি এবং কোর অব মিলিটারি পুলিশ জেনারেল শফিউদ্দিন আহমেদকে সংবর্ধনা জানায়। অনুষ্ঠানে সেনা প্রধান কুচকাওয়াজ পরিদর্শন করেন এবং বিদায়ী বক্তব্য রাখেন। তিনি সেনাবাহিনীকে আধুনিক এবং চৌকস বাহিনী হিসেবে গড়ে তুলতে প্রধানমন্ত্রীর অবদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের কার্যকাল: জেনারেল শফিউদ্দিন আহমেদ ২০২১ সালের নভেম্বর ইস্ট বেঙ্গল রেজিমেন্ট, ২০২২ সালের মার্চে রেজিমেন্ট অব আর্টিলারি এবং ২০২০ সালের অক্টোবরে কোর অব মিলিটারি পুলিশের কর্নেল কমান্ড্যান্ট হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। বিদায়ী বক্তব্যে তিনি কর্নেল কমান্ড্যান্ট হিসেবে গৃহীত পদক্ষেপগুলো তুলে ধরেন এবং দায়িত্ব পালনকালে সর্বাত্মক সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানের অন্যান্য অংশ: অনুষ্ঠানে সেনাসদরের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ইস্ট বেঙ্গল রেজিমেন্ট, রেজিমেন্ট অব আর্টিলারি এবং মিলিটারি পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তারা এবং ২৪ পদাতিক ডিভিশনের উর্ধ্বতন সামরিক কর্মকর্তা, জেসিও ও অন্যান্য পদবির সেনাসদস্যরা উপস্থিত ছিলেন।

অন্যান্য কার্যক্রম: এর আগে সেনাবাহিনী প্রধান দিঘীনালা জোন সদরদপ্তরে পৌঁছালে ২৪ পদাতিক ডিভিশনের জিওসি ও চট্টগ্রামের এরিয়া কমান্ডার সেনা প্রধানকে স্বাগত জানান। তিনি দীঘিনালা জোনের সামরিক সকল স্তরের কর্মকর্তা, জেসিও এবং অন্যান্য পদবীর সেনা সদস্যদের সাথে মতবিনিময় করেন এবং একটি গাছের চারা রোপন করেন।

জেনারেল শফিউদ্দিন আহমেদ প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টার জন্য বাংলাদেশ সেনাবাহিনী আজ বিশ্ব দরবারে সম্মানের সাথে দাঁড়িয়েছে এবং এ ধারা অব্যাহত থাকবে বলে প্রত্যাশা করেন।

(ads1)

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top