শেখ হাসিনা-নরেন্দ্র মোদীর সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময়

Seba Hot News
0

সেবা ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল রোববার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে তার সঙ্গে সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় করেছেন। টানা তৃতীয় মেয়াদে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর শপথ গ্রহণের মঞ্চে বিদেশী নেতাদের সঙ্গে মোদীকে শুভেচ্ছা জানান বাংলাদেশের প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা-নরেন্দ্র মোদীর সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময়



হালকা বেগুনি রঙের শাড়ি পরিহিতা শেখ হাসিনা মোদীর কাছে এলে তিনি হাসিনার দিকে হাত বাড়িয়ে দেন এবং তারা হ্যান্ডশেক করেন। সংক্ষিপ্ত সাক্ষাতে দুই নেতা একে অপরের খোঁজ খবর নেন। এরপর মোদী বাংলাদেশের প্রধানমন্ত্রীকে রাষ্ট্রপতি ভবনের ব্যাঙ্কোয়েট হলে নিয়ে যান এবং রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর দেয়া নৈশভোজে যোগ দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর মেয়ে সায়মা ওয়াজেদকে নিয়ে তৃতীয় বিদেশি নেতা হিসেবে শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দেন। শ্রীলঙ্কা, মালদ্বীপ, ভুটান, নেপাল, মরিশাস ও সিসিলির শীর্ষ নেতারাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৮ হাজারেরও বেশি বিশিষ্টজনের রেকর্ড উপস্থিতি দেখা গেছে।

মোদি মন্ত্রিসভার শপথ অনুষ্ঠানে যোগ দিতে শনিবার নয়াদিল্লি পৌঁছান বাংলাদেশের প্রধানমন্ত্রী। আজ সোমবার বিকেলে তিনি ঢাকার উদ্দেশে ভারতের রাজধানী ত্যাগ করবেন বলে আশা করা হচ্ছে।

(ads1)

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top