উল্লাপাড়া মোমেনা আলী বিজ্ঞান স্কুলের প্রধান শিক্ষক মজিদ গ্রেপ্তার

Seba Hot News
0

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: চেক জালিয়াতির মামলায় সিরাজগঞ্জের উল্লাপাড়ার ঐতিহ্যবাহী মোমনা আলী বিজ্ঞান স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মজিদ (৪৬) কে গ্রেপ্তার করেছে পুলিশ। 

উল্লাপাড়া মোমেনা আলী বিজ্ঞান স্কুলের প্রধান শিক্ষক মজিদ গ্রেপ্তার



ধানমন্ডি থানার সি.আর মামলা নং- ১৫৯/২৪ এর গ্রেফতারি ওয়ারেন্টমুলে বেলকুচি থানা পুলিশ উল্লাপাড়া মডেল থানা পুলিশের সহযোগিতায় বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যায় উল্লাপাড়া উপজেলা পরিষদ চত্ত্বর থেকে তাকে গ্রেফতার করে। 


মামলার বাদী মোঃ জসিম উদ্দিন জানান, সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দৌলতপুর গ্রামের আবু তাহেরের পুত্র ও উল্লাপাড়া মোমেনা আলী বিজ্ঞান স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মজিদ প্রতারণা করে তার কাছ থেকে বেশকিছু টাকা ধার নেয়। টাকা ফেরত না দিলে আদালতে তার বিরুদ্ধে মামলা দায়ের করে। উক্ত মামলায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

এছাড়াও মজিদের বিরুদ্ধে নানা অনিয়ম, দুর্নীতি এবং অসংগতির কারণে একাধিক মামলা চলমান রয়েছে বলে অভিযোগে জানা গেছে।  

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিছুর রহমান জানান, ঢাকার একটি আদালতে আব্দুল মজিদের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলায় গ্রেফতারী পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

উল্লাপাড়া মোমেনা আলী বিজ্ঞান স্কুলের দায়িত্বপ্রাপ্ত সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানা জানান, প্রধান শিক্ষক মজিদ এর গ্রেপ্তার হওয়া বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে। 

(ads1)
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top