যেকোনো দুর্যোগ-দুঃসময়ে শেখ হাসিনা সরকার মানুষের পাশে দাঁড়ায়

Seba Hot News
0

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান এমপি বলেছেন, বন্যায় কৃষিখাতে যে ক্ষতি হয়েছে সে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণে সহায়তা করবে সরকার।

যেকোনো দুর্যোগ-দুঃসময়ে শেখ হাসিনা সরকার মানুষের পাশে দাঁড়ায়



বন্যা থেকে রক্ষা করার নির্দেশ দিয়েছেন আমাদের পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার জামালপুরের ইসলামপুরে সাপধরী  ইউনিয়নে ৫শত পরিবারের মাঝে ত্রাণের চাল, ১০জনকে গো খাদ্য  ও বেলগাছা ইউনিয়নের সিন্দুরতলী নদী ভাঙ্গন ৩ শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী ও প্রতি পরিবারকে এক হাজার করে টাকা এবং বরুল ও মন্নিয়া গ্রামের ৬ শত পরিবারকে ত্রাণের চাল ৫০ পরিবারকে শিশু খাদ্য,২০ পরিবারকে গো খাদ্য বিতরণ অঅনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি বলেন,আমরা শুধু ত্রাণ বিতরণ করতে চাই না। বন্যায় ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দিতে চাই। দেশের যেকোনো দুর্যোগ দুঃসময়ে আওয়ামী লীগ মানুষের পাশে দাঁড়ায়। শেখ হাসিনা তাঁর লক্ষ্য অনুযায়ি কাজ করে যাচ্ছেন। স্মার্ট বাংলাদেশ নির্মাণে তিনি বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন। তারই হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে জনগণের প্রত্যাশা পূরণ হচ্ছে।এ সময় তিনি নদী ভাঙ্গন পরিবারদের সকল সহায়তার আশ্বাস দেন।

এ সময় জামালপুর জেলা প্রশাসক শফিউর রহমান,পুলিশ সুপার কামরুজ্জামান, জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম,এএসপি অভিজিত দাস, ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,আবিদা সুলতানা যুথীঁ,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, চেয়ারম্যান আঃ মালেকসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
(ads1)

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top