টাঙ্গাইলের মুন্নাকে যুবদলের নতুন সভাপতি ঘোষণা করায় আনন্দ মিছিল

Seba Hot News
0

সেবা ডেস্ক: জাতীয়তাবাদী যুবদলের আংশিক কেন্দ্রীয় কমিটিতে আব্দুল মোনায়েম মুন্নাকে সভাপতি ও নুরুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক করে ঘোষণা করার পর আজ টাঙ্গাইল পৌর শহরে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

টাঙ্গাইলের মুন্নাকে যুবদলের নতুন সভাপতি ঘোষণা করায় আনন্দ মিছিল



মিছিলটি পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন হবিবর রহমান প্লাজার সামনে থেকে শুরু হয়ে রেজিস্ট্রিপাড়া রোডস্থ শাহিন স্কুলের সামনে শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সমাপ্ত হয়। টাঙ্গাইল জেলা যুবদলের আহবায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ মিছিলটির নেতৃত্ব দেন।

মিছিলে জেলা যুবদলের সদস্য সচিব তৌহিদুল ইসলাম বাবু, সদর উপজেলা যুবদলের আহবায়ক কবিরুজ্জামান কবির, পৌর যুবদলের আহবায়ক রাশেদ খান সোহাগসহ যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বক্তব্যে টাঙ্গাইল জেলা যুবদলের আহবায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ বলেন, "যুবদল একটি শক্তিশালী সংগঠন এবং বিএনপির প্রধান শক্তি।" তিনি নতুন কমিটিকে স্বাগত জানান এবং আশা প্রকাশ করেন যে তারা দলকে আরও শক্তিশালী করতে কাজ করবে।

নতুন সভাপতি আব্দুল মোনায়েম মুন্না বলেন, "যুবদলের নেতা হিসেবে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমি কঠোর পরিশ্রম করব।" তিনি যুবকদের আহ্বান জানান যেন তারা দলে যোগদান করে দেশের উন্নয়নে ভূমিকা রাখে।

মিছিলটি শান্তিপূর্ণভাবে সমাপ্ত হয়।
(ads1)
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top