রৌমারীতে প্রতিবন্ধি নারীর লাশ উদ্ধার

Seba Hot News : সেবা হট নিউজ
0

শফিকুল ইসলাম: কুড়িগ্রমের রৌমারীতে নিখোজের চারদিন পর আকরুমা খাতুন (২৪) নামের এক শারিরীক প্রতিবন্ধির লাশ উদ্ধার করেছে রৌমারী থানার পুলিশ। 

রৌমারীতে প্রতিবন্ধি নারীর লাশ উদ্ধার



রবিবার সকাল ১১ টার দিকে রৌমারী সদর ইউনিয়নের নতুনবন্দর হাজীপাড়া গ্রামর একটি পরিত্যক্ত ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, আকরুমা থাতুন গত বৃহস্পতিবার সকালের দিকে পান কেনার কথা বলে বেড়িয়ে গেলেও সে বাড়িতে ফিরে আসেনি। পরে আত্মীয় ন্বজনের বাড়িতে খোজেও তার সন্ধান মিলেনি। 

নিখোজের চারদিন পর রবিবার সকালে নিহতের মামি সমনি খাতুন বাড়ির পিছনে গেলে পরিত্যক্ত ডোবায় তার লাশ ভেসে থাকতে দেখেন এবং পরিবারের লোকজন লাশটি সনাক্ত করেন। পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে আকরুমার অর্ধগলিত লাশ উদ্ধার করেন। 

আকরুমা খাতুন উপজেলার সদর ইউনিয়রে নতুনবন্দর হাজীপাড়া গ্রামের মৃত্যু আনছার আলীর মেয়ে বলে জানা যায়।

নিহতের ভাই আজাদ মিয়া বলেন, আমার বোনটি শাররীক প্রতিবন্ধি এবং সে প্রতিবন্ধি ভাতাও পায়। চার দিন আগে সে নিখোজ হয়। অনেক খোজাখুজির পরেও তার কোন সন্ধান পাইনি। আজ বাড়ির পাশে ডোবা থেকে বোনের লাশটি দেথতে পাই।  

রৌমারী সদর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটি শারিরীক প্রতিবন্ধি ও মিরকি রোগে আক্রান্ত ছিল। গত ৪-৫ দিন আগে বন্যার পানি ছিলো। সম্ভবত পানি ভেঙ্গে রান্তা পাড় হওয়ার সময়ে পানিতে ডুবে গিয়ে মারা যায়।   

রৌমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় উদ্ধর্তন কর্তৃপক্ষের পরামর্শক্রমে ও জনপ্রতিনিধিদের সুপারিশে লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top