বাউন্ডারি বাঁচাতে গিয়ে পা খুলে গেল ক্রিকেটারের!

Unknown
সেবা ডেস্ক:  ১০৮ রানের ব্যবধানে বাংলাদেশের কাছে টেস্ট হারার পর এখন অ্যালিস্টার কুক এবং তার দলকে নিয়ে তুলোধোনা চলছে ইংল্যান্ডে। বাংলাদেশ সফরেই দলের এই হাল দেখার পর প্রশ্ন উঠছে এরপর ভারত সফরে গিয়ে ব্রিটিশ বাহিনী কী করবে? অশ্বিন-জাদেজা-মিশ্রদের সামলাতে পারবে তো ইংল্যান্ড? 
ইংল্যান্ড জাতীয় দলের এই 'লজ্জাজনক' হারের দিনেই অবশ্য দুবাইতে শারীরিক প্রতিবন্ধীদের জন্য আয়োজিত টি২০ টুর্নামেন্টে সাংঘাতিক একটা কাণ্ড ঘটিয়ে গোটা বিশ্বের মন জয় করে নিয়েছেন ইংল্যান্ডের এক ক্রিকেটার।
নাম লিয়াম থমাস। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ চলছে তখন। ডিপ স্কোয়ার লেগে ফিল্ডিং করছিলেন তিনি। ব্যাটসম্যানের মারা জোরালো শট বাউন্ডারির দিকে ছুটছে। আর সেই বাউন্ডারি বাঁচাতে গিয়ে কৃত্রিম পা-ই খুলে গেল লিয়ামের! 
আইসিসি অ্যাকাডেমির দুবাইতে আমন্ত্রণী টি-২০ টুর্নামেন্টের পাকিস্তান-ইংল্যান্ড ফাইনাল ম্যাচে এমন কাণ্ড দেখে স্বভাবতই হকচকিয়ে ওঠেন দর্শকরা। কিন্তু কৃত্রিম পা খুলে গেলেও হাল ছাড়েননি লিয়াম। এক পায়েই দৌড়ে গিয়ে বাউন্ডারি বাঁচান এবং কিপারকে বলটি থ্রো-ও করেন।  এরপর আবার  নিজের কৃত্রিম পা পরে নেন তিনি। ইংল্যান্ড ম্যাচটা হারলেও লিয়ামের এই প্রচেষ্টা প্রশংসা কুড়োয়।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top