বাঁশখালী থানা ডিএসএমএফ গ্রীণ এর উদ্যোগে কর্মী সম্মেলন-২০১৬

Unknown
বাঁশখালী থানা ডিএসএমএফ গ্রীণ এর উদ্যোগে কর্মী সম্মেলন-২০১৬
শিব্বির আহমদ রানা, বাঁশখালী, চট্টগ্রাম: ডেসটিনি ২০০০ লিঃ এর অন্যতম সহযোগী সংগঠন ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীন চট্টগ্রাম (মহানগর) ও বাঁশখালী থানা ডিএসএমএফ গ্রীণ কর্তৃক ৩০.১২.১৬ বাঁশখালী খানখানাবদ সমুদ্র সৈকতে ডেসটিনি ২০০০ লি. এর ক্রয়কৃত নিজস্ব জায়গায় কর্মী সম্মেলন অনুষ্টিত হয়। 
অনুষ্ঠানের প্রথমে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন জনাব গাজী সিরাজুল মোস্তাফা এবং পবিত্র গীতা পাঠ করেন জনাব রঞ্জিত কান্তি দেব দাশ। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জনাব শরীফুল ইসলাম গাজী, কেন্দ্রীয় সদস্য ডিএসএমএফ গ্রীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সাখাওয়াত হোসেন মামুন, কেন্দ্রীয় সদস্য ডিএসএমএফ গ্রীন। 

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় সদস্য  দুঃসময় ত্যাগী লিডার বৃন্দ। জনাব রাজীব চক্রবর্তী, ডেসটিনির সম্পদ রক্ষনাবেক্ষণ কমিটির যুগ্ন আহবায়ক ও ডিএসএমএফ গ্রীন চট্টগ্রাম বিভাগীয় যুগ্ন সদস্য সচিব। জনাব লিটন কুমার দাশ, ডেসটিনির সম্পদ রক্ষনাবেক্ষণ কমিটির সদস্য সচিব ও ডিএসএমএফ গ্রীন চট্টগ্রাম বিভাগীয় যুগ্ন সদস্য সচিব। জনাব এমএন আবছার, ডেসটিনির সম্পদ রক্ষনাবেক্ষণ কমিটির সদস্য ও ডিএসএমএফ গ্রীন চট্টগ্রাম বিভাগীয় মিডিয়া সম্পাদক। জনাবা  সুমিতা তালুকদার, ডেসটিনির সম্পদ রক্ষনাবেক্ষন কমিটির সদস্য ও ডিএসএমএফ গ্রীন চট্টগ্রাম বিভাগীয় সদস্য।

এতে প্রধান অথিতি তাঁর বক্তব্যে বলেন- আজ দীর্ঘ চার বছর ধরে আমাদের কোম্পানী মিথ্যা অভিযোগের ভিত্তিতে কারাবরণ করেছে। আমরা যখন স্বনির্ভর বাংলাদেশ গড়তে, বাংলাদেশকে বেকার মুক্ত করতে ৪৫ লক্ষ পরিবার নিজেদের ও বাংলাদেশের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছি ঠিক তখনই কিছু কু-চক্রিমহল আমাদের ডেসটিনি গ্রুপের এমডি আলহাজ্ব মোঃ রফিকুল আমিন স্যার ও চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হোসাইন স্যার কে মিথ্যা অভিযোগ দিয়ে কারাগারে পাঠায়। সেই থেকে আজবধি আমরা ছন্নছাড়া বেকার হয়ে অতিব কষ্টে জীবনযাপন করছি।

তিনি ডেসটিনির দূর্দিনে ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণ'র ভুমিকার কথাও তুলে ধরেন। ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণ'র সভাপতি ইন্জিঃ নাজিম উদ্দীন জুয়েল এর সাহসদীপ্ত চেতনার মাধ্যমে আজ আমরা ডেসটিনি মুক্তির সংগ্রামে সফল হতে যাচ্ছি। মানবিক বিবেচনা ও সত্য উদঘাটনের মাধ্যমে আমাদের ব্যাপারে মহামান্য আদালত ও সরকার সু-দৃষ্টি দেবেন এই অাশা ব্যক্ত করি।

এতে অন্যান্যদের মধ্যে ডিএসএমএফ গ্রীণ'র কেন্দ্রীয়, চট্টগ্রাম বিভাগীয় এবং চট্টগ্রামের বিভিন্ন থানা প্রতিনিধিরা বক্তব্য রাখেন। তাদের মধ্যে জনাব এইচ এম সাখাওয়াত হোসেন মামুন, কেন্দ্রীয় সদস্য। জনাব রাজীব চক্রবর্তী , জনাব লিটন কুমার দাশ, জনাব এম এন আবচার, জনাবা সুমিতা তালুকদার, জনাব মোঃ হারুন-অর রশিদ, জনাব ভগীরথ তালুকদার, জনাব কাঞ্চন চৌধুরী পিএসডি, জনাব গাজী সিরাজুল মোস্তাফা, রঞ্জিত কান্তি দেব দাশ, নিউটন দাশ, মোঃ সেলিম, সিদ্দিক আহমদ, মানছুর উল্লাহ, জয়র্ধন পাল, শিব্বির আহমদ রানা, রুবেল বড়ুয়া, মোঃ সোলেমান, আব্দুর রহমান, মোশারফ হোসেন, প্রণব বড়ুয়া, সজল কুমার দে, আমির উদ্দীন সহ প্রমূখ। 

সকল বক্তারা বলেন, কোম্পানীর বিরোদ্ধে আমাদের কোন অভিযোগ নাই। আমাদের যাবতীয় বিনিয়োগ রফিকুল আমিন ও হোসাইন স্যারের কাছে নিরাপদ। অন্য কারো কাছে আমাদের আমনত নিরাপদ নয়। মাননীয় আদালতের প্রতি আমাদের অগাধ বিশ্বাস তিনি আমাদের ডিস্ট্রিবিউটরদের আস্থার প্রতিক কোম্পানীর এমডি ও চেয়াম্যানের কাছে যথাযথ আমানত ফিরিয়ে দেবে। আমাদের একটাই দাবী নিঃশর্তভাবে আমরা রফিকুল অামিন স্যার ও হোসাইন স্যারের মুক্তি চাই।

অনুষ্ঠান সঞ্চালনায়  ছিলেন, জনাব এম এন আবছার, ডিএসএমএফ গ্রীণ চট্টগ্রাম বিভাগীয় সদস্য। অনুষ্ঠানের সভা প্রধান হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ হারুন উর রশিদ যুগ্ন আহবায়ক, চট্টগ্রাম বিভাগীয় ডিএসএমএফ গ্রীন।
ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top