কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

Seba Hot News
0
 কুড়িগ্রাম প্রতিনিধি ঃ ২১.১২.১৭

মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেনি এমন ব্যক্তিদের টাকার বিনিময়ে মুক্তিযোদ্ধা তালিকায় অন্তর্ভুক্ত করার প্রতিবাদে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে প্রতিবাদ সভা করেছে ভুরুঙ্গামারী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ।

বৃহস্পতিবার বিকালে ভূরুঙ্গামারী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে সাবেক উপজেলা কমান্ডার মহি উদ্দিন আহমেদের সভাপতিত্বে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম মতি, ডেপুটি কমান্ডার আলমগীর হোসেন, মুক্তিযোদ্ধা ও সাবেক জেল সুপার নূরুল ইসলাম, আব্দুল কাদের ও শাহজাহান আলী সাজু প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, চলতি বছরে ভুরুঙ্গামারী উপজেলায় ২৫৫ জনের যে তালিকা প্রকাশ করা হয়েছে তার মধ্যে প্রায় দুইশতাধিক ব্যক্তিকে মুজিব নগর সরকারের কর্মচারী দেখানো হয়েছে। প্রকৃত পক্ষে ওই ব্যক্তিরা মুজিব নগর সরকারের কর্মচারী ছিলেন না। তালিকা ভূক্ত ওই সকল ব্যক্তি ভূয়া মুক্তিযোদ্ধা। দ্রুত ভূয়া মুক্তিযোদ্ধাদের মুক্তিযোদ্ধা তালিকা থেকে বাদ দেয়ার দাবী জানান তারা।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top