বকশীগঞ্জে রোকেয়া দিবস উপলক্ষে র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত

G M Fatiul Hafiz Babu

সেবা ডেস্ক:

জামালপুরের বকশীগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার সকাল ১১ টায় উন্নয়ন সংঘের সহযোগিতায় (রি-কল প্রকল্প) ও উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি শহর প্রদিক্ষণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।
এসময় অন্যান্যের মধ্যে ইউএনও আবু হাসান সিদ্দিক, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার পাখি,

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমীন, উন্নয়ন সংঘের রি-কল প্রকল্পের সমন্বয়কারী জোসনা খাতুন, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু,

 উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা নাসির উদ্দিন, উপজেলা একাডেমিক সুপারভাইজার তাহমিনা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

র‌্যালি শেষে বকশীগঞ্জ-কামালপুর সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়। দিবসটি উপলক্ষে র‌্যালি-মানববন্ধন ছাড়াও উপজেলা মিলনায়তনে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কর্মসূচির আওতায় পাঁচজন জয়িতাকে ক্রেষ্ট প্রদান করা হয়।


এতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, উন্নয়ন সংঘ, ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি, সাদুরপাড়া নারী উন্নয়ন সমিতি ও বিভিন্ন বেসরকারি সংস্থার প্রতিনিধি, শিক্ষার্থীরা অংশ নেন।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top