বকশীগঞ্জে নৌকার পক্ষে প্রচারণায় আওয়ামী লীগ ও কেন্দ্রীয় মহিলা লীগের নেতৃবৃন্দ

G M Fatiul Hafiz Babu

Nirbachon
সেবা ডেস্ক:

বকশীগঞ্জ পৌরসভার নির্বাচনে জয়ের জন্য শেখ হাসিনার মনোনীত পৌর মেয়র প্রার্থী শাহীনার পক্ষে গণসংযোগ ও নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়েছেন জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বুধবার জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকি বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক

আহাম্মেদ চৌধুরীর নেতৃত্বে আওয়ামী লীগের একটি দল এবং কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক এর নেতৃত্বে ৩০ সদস্যের একটি দল ওই প্রচারণায় অংশ নেন।

প্রচারণার সময় নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগমকে ভোট দিতে ভোটার প্রতি আহবান জানান নেতৃবৃন্দ।
Shahina

আগামি ২৮ ডিসেম্বর বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী শাহীনা বেগমকে বিজয়ী করে পৌরসভার উন্নয়নের শুভ সূচনা করতে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন তারা।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকি বিল্লাহ , সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী , কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক,

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবম জাফর ইকবাল জাফু, দপ্তর সম্পাদক আসাদুুজ্জামান আকন্দ বাবু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়,

সাংগঠনিক সম্পাদক আল আমিন, জামালপুর শহর ছাত্রলীগের জালাল আহাম্মেদ হৃদয় , উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সজিব প্রমুখ নেতা কর্মীরা গণসংযোগ ও প্রচারণায় অংশ নেন ।

অপরদিকে মঙ্গলবার দিনব্যাপি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু ও জেলা মহিলা লীগের নেত্রী আঞ্জমানারা বেগমের নেতৃত্বে একদল নেতৃবৃন্দ শহীনা বেগমের পক্ষে প্রচারণায় অংশ নেন।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top