দেওয়ানগঞ্জে শীতার্তদের মাঝে ব্যারিস্টার সামীর সাত্তারের শীতবস্ত্র বিতরণ
দেওয়ানগঞ্জে শীতার্তদের মাঝে ব্যারিস্টার সামীর সাত্তারের শীতবস্ত্র বিতরণ

Delivering the winter clothes of Barrister Samir Sattar
সেবা ডেস্ক:   জামালপুরের দেওয়ানগঞ্জে গরিব ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শনিবার দিন ব্যাপি উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নে, চিকাজানি ইউনিয়ন , চর আমখাওয়া ইউনিয়ন ও পাররামরামপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের মানুষের মাঝে ৫০০ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন  ঢাকা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সাবেক পরিচালক ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সামীর সাত্তার ।

ঢাকা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সৌজন্যে শীতবস্ত্র বিতরণকালে চিকাজানি ইউনিয়নের চেয়ারম্যান মমতাজ উদ্দিন, সমাজ সেবক সেলিম মিয়া, সমাজ সেবক শরীফ উদ্দিন, বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, সমাজ সেবক রিপন,  ব্যবসায়ী খোকন আকন্দ , বকশীগঞ্জ পৌরসভার নব নির্বাচিত কাউন্সিলর মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিশ্ব ব্যাংকের বাংলাদেশের প্যানেল ল’ইয়ার ও আওয়ামী সমর্থিত এই তরুন আইনজীবী এর আগেও বকশীগঞ্জের গারো বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরণ করেছেন।

ব্যারিস্টার সামীর সাত্তার ভবিষ্যতে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলা বাসীর পাশে থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী ব্যারিস্টার সামীর সাত্তার বিগত দিনেও সাধারণ মানুষের পাশে থেকে সহযোগিতা করেছেন। তিনি সামনে বড় ধরণের সুযোগ পেলে দেশের উন্নয়নে নিজেকে মনোনীবেশ করার ইচ্ছা প্রকাশ করেছেন। এতে করে তিনি বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেছেন।

, ,