একটি বাড়ি একটি খামার প্রকল্পের নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁস! কাউন্সিলরসহ আটক-৫
একটি বাড়ি একটি খামার প্রকল্পের নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁস! কাউন্সিলরসহ আটক-৫

farm project recruitment test! Detained with councilor-5
জামালপুর প্রতিনিধি: একটি বাড়ি একটি খামার প্রকল্পের নিয়োগ পরীক্ষার প্রশ্নের ছবি তুলে বাইরে ফাঁস করার অভিযোগে পৌরসভার এক কাউন্সিলরসহ ৫ জনকে আটক করা হয়েছে। শুক্রবার জামালপুর সদর উপজেলার শরিফপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে।

জানা গেছে, শরিফপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা শুরু হলে জামালপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফজলুল হক আকন্দের নেতৃত্বে ৫ জন কেন্দ্রের ভেতরে প্রবেশ করে। এ সময় কাউন্সিলর ফজলুল হক আকন্দ মোবাইল ফোনে পরীক্ষার প্রশ্নের ছবি তুলে বাইরে সরবরাহ করে। এ সময় পরীক্ষার কেন্দ্রে উপস্থিত অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কবির উদ্দীন পুলিশকে নির্দেশ দিলে ৫ জনকে আটক করে সদর থানায় নেয়া হয়।  আটককৃতরা হচ্ছে- কাউন্সিলর ফজলুল হক আকন্দ (৪৫), মিজানুর রহমান (৪৫), বদরুদ্দোজা মল্লিক (৪০), রফিকুল ইসলাম (৪৫) ও আশেকুল ইসলাম (৪৫)।

শরিফপুর ইউপির চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম জানান, তিনি শুনেছেন শরিফপুর কেন্দ্রে পরীক্ষা শুরু হলে পৌর কাউন্সিলর ফজলুল হক আকন্দের নেতৃত্বে কয়েকজন কেন্দ্রের ভেতর প্রবেশ করে। এ সময় কাউন্সিলর ফজলুল হক আকন্দ মোবাইলে প্রশ্নের ছবি তুললে তাদেরকে আটক করে থানায় নেয়া হয়।

জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ৫ জনকে আটক করা হয়েছে। বিস্তারিত জানতে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রাসেল সাবরিনের সাথে যোগাযোগ করতে বলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রাসেল সাবরিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনার কিছুই জানেন না। তবে বিস্তারিত জানতে পরে যোগাযোগ করতে বললেও তিনি আর মোবাইল ফোন রিসিভ করেননি।

জামালপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কবির উদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, শরিফপুর কেন্দ্র থেকে ৫ জনকে আটক করা হয়েছে। বিস্তারিত জানতে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রাসেল সাবরিনের সাথে যোগাযোগ করতে বলেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিমুল ইসলাম জানান, আটককৃতদের থানায় পুলিশের হেফাজতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত কি সিদ্ধান্ত নেয়া হবে এ ব্যাপারে তিনি নিশ্চিত হতে পারেননি।