আমরা চাকরি চাইনা ডেসটিনির মুক্তি চাই ।। ডিএসএমএফ গ্রীণ বাঁশখালী

S M Ashraful Azom

ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণ 

বাঁশখালীর উদ্যোগে আলোচনা সভা

Destiny will be released. DSMF Green Banshkhali

বাঁশখালী, চট্টগ্রাম(প্রতিনিধি): বাঁশখালী ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণের উদ্যোগে বাঁশখালী পৌরসভা সদরে অবস্থিত সৌদিয়া মার্কেটে ডিএসএমএফ গ্রীণের অস্থায়ী অফিসে শুক্রবার (২৩ফেব্রুয়ারী) বিকেল ৩টায় ডেসটিনির সমসাময়িক বিষয় নিয়ে আলোচনা সভা বাঁশখালী ডিএসএমএফ গ্রীণের সদস্য ও দৈনিক ডেসটিনির বাঁশখালী প্রতিনিধি শিব্বির আহমদ রানা এর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণের চট্টগ্রাম বিভাগীয় সদস্য ডা. ভগিরথ তালুকদার। প্রধান আলোচকের বক্তব্য রাখেন ডেসটিনির সম্পদ রক্ষণাবেক্ষণ কমিটির সদস্য ও ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণের চট্টগ্রাম বিভাগীয় সদস্য এম. এন. আবচার। প্রধান অথিতি ছিলেন ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণের চট্টগ্রাম বিভাগীয় সদস্য পিএসডি কাঞ্চন চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাঁশখালী ডিএসএমএফ গ্রীণের সদস্য আবুল কাশেম।


আলোচনা সভায় বক্তারা বলেন, আমরা দীর্ঘ পাঁচ বছর যাবৎ ডেসটিনি মুক্তির সংগ্রামে কাজ করে যাচ্ছি। বিনা বিচারে ডেসটিনি গ্রুফের চেয়ারম্যান মুহাম্মদ হোসাইন ও এমডি মুহাম্মদ রফিকুল আমিনকে কেন আটক করে রাখা হয়েছে তা জানতে চায় ডেসটিনি গ্রুফের ক্রেতাপরিবেশক বৃন্দ। তারা আরো বলেন, আমরা কোন চাকরি চাইনা আমরা ডেসটিনির মুক্তি চাই। ডেসটিনিতে আমরা ভালো ছিলাম। আমরা ডেসটিনি দ্বারা প্রতারিত নই, ডেসটিনি আমাদের সাথে কোন প্রতারণা করেনি। ডেসটিনির সাথে সংশ্লিষ্ট ৪৫ লক্ষ পরিবারের মানবেতর জিবনযাপনের কথা বিবেচনা করে ডেসটিনির এমডি ও চেয়ারম্যানের মুক্তির জন্য তারা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাঁশখালী ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণের সদস্য আবুল কাশেম, সুপর্ণা তালুকদার, তছলিমা আক্তার, রিনা সিকদার, সঞ্জিব দেব, মো. বেলাল উদ্দীন প্রমূখ।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top