জামালপুরে এসএসসি পরীক্ষার্থী গনধর্ষন মামলার দুই আসামী গ্রেপ্তার
জামালপুরে এসএসসি পরীক্ষার্থী গনধর্ষন মামলার দুই আসামী গ্রেপ্তার

SSC examinations gang rape case in Jamalpur

জামালপুর প্রতিনিধি:  জামালপুরে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে গণধর্ষণ মামলার আসামি মো. রিফাত ও মো. মিনহাজকে গ্রেফতার করেছে পুলিশ। তবে ধরা ছোয়ার বাইরে রয়েছেন মামলা প্রধান আসমী যুবলীগ নেতা সেতু।

জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন (পিপিএম বার) ৫ জানান- মামলার আসামি মো. রিফাতকে ৪ ফেব্রুয়ারি দুপুরে গাজীপুরের জয়দেবপুর থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে নিয়ে রাতে অভিযান চালিয়ে মামলার আরেক আসামি মো. মিনহাজকে রাজধানী ঢাকার হাতিরপুল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দুই আসামি থানায় রয়েছে। তাদেরকে ৬ ফেব্রুয়ারি আদালতে হাজির করে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করা হবে।

তিনি আরও জানান, গাজীপুর ও ঢাকা জেলা পুলিশের সহায়তায় জামালপুর জেলা পুলিশের পুলিশ পরিদর্শক মো. তরিকুল ইসলাম, উপ-পরিদর্শক মো. নুরুল ইসলাম ও উপ-পরিদর্শক মেহেদী হাসান সহ পুলিশের একটি বিশেষ দল এ অভিযান চালায়।

মামলার বাকি আসামীরা হলেন- ছাব্বির হোসেন আকন্দ সেতু, মো. বাবু (২৪), মো. শাকিল (২৩)। এরা সবাই  পলাতক রয়েছেন। এদের  ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের দেওয়ানিপাড়া মদিনাতুল উলুম হাফিজিয়া মাদরাসা প্রাঙ্গণে ২৬ জানুয়ারি রাতে আয়োজিত ইসলামধর্মীয় ওয়াজ মাহফিল শুনতে গিয়ে রাত আনুমানিক ১১টার দিকে ওই ছাত্রী ভাপা পিঠা কিনতে গিয়ে ওয়াজ মাহফিলের বাইরে রাস্তায় যায়। পরে সেখান থেকে অপহরনের পর গনধর্ষনের শিকার হন ওই ছাত্রী।  পরে ২৮ জানুয়ারি ধর্ষিতার মা বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।