ঐহিত্যবাহী কুড়িগ্রাম সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত
ঐহিত্যবাহী কুড়িগ্রাম সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

ঐহিত্যবাহী কুড়িগ্রাম সরকারী কলেজে  বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত
ডা:জিএম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি ঃ ঐহিত্যবাহী কুড়িগ্রাম সরকারী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী’১৮ অনুষ্ঠিত। গতকাল রবিবার সকাল ১০ ঘটিকা হইতে দিন ব্যাপী বিভিন্ন ইভেন্টে খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আলোচনা সভায় কুড়িগ্রাম সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল মান্নানের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক মোঃ মোস্তাফিজুর রহমান খান এর উপস্থাপনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান ও কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ জাফর আলী ।

 বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, আলহাজ্ব আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চাষী এম.এ করিম, সাংগাঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব মোঃ সাঈদ হাসান লোবান, আলহাজ্ব আবুল কালাম আজাদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাশেদুজ্জামান বাবু। এছাড়াও বক্তব্য রাখেন, কুড়িগ্রাম সরকারী কলেজ শাখার ছাত্র লীগের সভাপতি মোঃ আতিকুর রহমান আতিক, জেলা ছাত্র লীগের সভাপতি শেখ রকিবুজ্জামান রাকিব ও সাধারন সম্পাদক রাকিবুজ্জামান রনি।

এ সময় উপস্থিত ছিলেন, অত্র কলেজের সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ এবং জেলা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সাংবাদিক ডাঃ জি এম ক্যাপ্টেন, সাংবাদিক মোঃ মাসুদ রানা, সাংবাদিক গাজী মোহাম্মদ রাশেদুল প্রমুখ। উল্লেখ্য, কলেজ প্রাঙ্গনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানের পূর্বে প্রধান অতিথি সাবেক সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান ও কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ জাফর আলী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ম্যূরাল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

,