বাঁশখালীতে পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারীদের মানববন্ধন

Banshkhali family planning field workers' human chain
শিব্বির আহমদ রানা, বাঁশখালী চট্টগ্রাম: বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি চট্টগ্রামের বাঁশখালী শাখার উদ্যোগে চাকুরী নিয়োগ বিধি বাস্তবায়নের দাবীতে সারা দেশের ন্যায় উপজেলার পৌরসদরের প্রধান সড়কে মানববন্ধন ও ইউএনও কে স্মারক লিপি প্রদান করেছে।

৫ মার্চ সোমবার সকাল ১০টা থেকে মানববন্ধন ও প্রতিবাদ সভা শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত চলে। এ সময় পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির সভাপতি মুনির উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সরওয়ার আলম, পরিবার কল্যান সহকারী আনোয়ারা বেগম, ইফতেখার উদ্দিন মোঃ শহিদুল্লাহ চৌধুরী, সোলতানুল আনিম চৌধুরী, সেতারা বেগম, ফেরদৌসী বেগম, ফরহাদ বিন ছাদেক, জসীম উদ্দীন, ছাদেকুল ইসলাম, রনি দেব, অঞ্জলী ভট্টাচার্য্য, মো. আশেক ও মো. নেছার প্রমুখ।

মানববন্ধন শেষে কর্মচারী সমিতির সদস্যরা পরিবার পরিকল্পনা অধিদপ্তর মহাপরিচালক বরাবর স্মারক লিপির কপি বাঁশখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমান মোল্লার কাছে জমা প্রদান করেছে।


এ সময় সমিতির সভাপতি মুনির উদ্দিন চৌধুরী স্থানীয় গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমাদের এ ন্যায্য দাবী ৩১ মার্চ এর মধ্যে বাস্তবায়ন করা না হয় তাহলে আগামীতে আমরা অধিদপ্তর ঘেরাও সহ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব। 

,
themeforestthemeforest