বকশীগঞ্জের পাঁচ শিক্ষক প্রাথমিক শিক্ষক সমিতিতে স্থান পেয়েছে
বকশীগঞ্জের পাঁচ শিক্ষক প্রাথমিক শিক্ষক সমিতিতে স্থান পেয়েছে

প্রাথমিক শিক্ষক সমিতিতে স্থান পেয়েছে বকশীগঞ্জের পাঁচ শিক্ষক

Five teachers of Bakshiganj have got place Primary Teachers Association
সেবা ডেস্ক: বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির জামালপুর জেলা শাখার কার্যকরি সংসদের কমিটি গঠন করা হয়েছে। নব গঠিত এই কমিটি গত ২৩ মার্চ অনুমোদন দিয়েছে বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক ।

৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটিতে জামালপুর জেলা শাখার সভাপতি করা হয়েছে মেলান্দহ চর ঘোষের পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুল মজিদকে। সাধারণ সম্পাদক করা হয়েছে জামালপুর সদরের নাছিরপুর সরকারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ মনিরুজ্জামান কে ।

আরও পড়ুনঃ বকশীগঞ্জ পৌরসভার স্থগিত কেন্দ্রে পুনঃভোট গ্রহন আগামীকাল

সাংগঠনিক সম্পাদক করা হয়েছে বকশীগঞ্জ উপজেলার উত্তর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এএইচএম কামরুজ্জামান লিটনকে।


এছাড়াও বকশীগঞ্জের অন্যান্যদের মধ্যে রয়েছে চরকাউরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সহ দপ্তর সম্পাদক মো. আবদুল হালিম, আদিবাসী বিষয়ক সম্পাদক পদে লাউচাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. বিল্লাল হোসেন, কাব স্কাউটিং সম্পাদক পদে সাজিমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. তারিকুজ্জামান ও সদস্য পদে বগারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মল্লিকা বেগম ।

আরও পড়ুনঃ আসন্ন এইচ এস সি পরীক্ষায় বিভ্রান্তিমূলক প্রশ্নপত্র থেকে সাবধান!

জেলা কমিটিতে বকশীগঞ্জ উপজেলার পাঁচ শিক্ষক স্থান পাওয়ায় কমিটির নেতৃবৃন্দকে ধন্যবাত জ্ঞাপন করেছেন শিক্ষক সমাজ । সেই সাথে নতুন কমিটিকে প্রাথমিক শিক্ষকদের কল্যাণে কাজ করার জন্য অনুরোধ করেন বকশীগঞ্জের প্রাথমিক শিক্ষকরা।