SebaBanner

হোম
বকশীগঞ্জ পৌরসভার স্থগিত কেন্দ্রে পুনঃভোট গ্রহন আগামীকাল

বকশীগঞ্জ পৌরসভার স্থগিত কেন্দ্রে পুনঃভোট গ্রহন আগামীকাল

Reconstruction of Bakkishganj municipality's adjacent center tomorrow

সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ পৌরসভার প্রথম নির্বাচনের স্থগিত হওয়া একটি কেন্দ্রে পুনঃভোট গ্রহণ হবে আগামীকাল বৃহস্পতিবার।

পৌরসভার এক নম্বর ওয়ার্ডের মালিরচর হাজী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পুনঃভোট উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এই কেন্দ্রে এক হাজার ৫২৮ জন ভোটার তাদের ভোট প্রদান করবেন। নির্বাচনী মাঠে স্বতন্ত্র মেয়র প্রার্থী মেয়র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর ছাড়া বাকি প্রার্থীদের তেমন কোন নড়াচড়া নেই।

আরও পড়ুনঃ বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে জগ প্রতীকের পক্ষে উপজেলা চেয়ারম্যান গণসংযোগ

জানা গেছে, গত বছরের ২৮ ডিসেম্বর বকশীগঞ্জ পৌরসভার নিবার্চনে আওয়ামী লীগের নেতা কর্মীদের জোর করে সিল মারাকে কেন্দ্র করে ওই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করেন প্রিজাইডিং কর্মকর্তা।


নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্র প্রাথী সহ ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ওই নির্বাচনে ১২ টি কেন্দ্রের মধ্যে ১১ টি কেন্দ্রের ফলাফলে স্বতন্ত্র মেয়র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর ৮ শ ৯৪ ভোট বেশি পেয়ে এগিয়ে রয়েছেন। বিএনপির ফকরুজ্জামান মতিন ৭ হাজার ৫০৫ ভোট পেয়ে দ্বিতীয় স্থানে এবং ৫ হাজার ১৬০ ভোট পেয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শাহীনা বেগম তৃতীয় স্থানে রয়েছেন।

আরও পড়ুনঃ নির্বাচনের তফসিল বাতিল ও প্রত্যাহার চেয়ে লিগ্যাল নোটিশ

অবশেষে আগামীকাল ২৯ মার্চ বৃহস্পতিবার এই কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মঞ্জুরুল আলম জানান, মালিরচর হাজী পাড়া কেন্দ্রে পুনঃভোট উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। দুই জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, স্ট্রাইকিং ফোর্স , আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা প্রস্তুত রয়েছে। কেউ বিশৃঙ্খলা করার চেষ্টা করলে কঠোরহস্তে দমন করা হবে।

, , , , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search