ইসলামপুরে পাথর্শী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মত বিনিময় সভা

S M Ashraful Azom
Patharshi Union Awami League at Islampur

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর প্রতিনিধি: জামালপুর ইসলামপুর সরকারের উন্নয়ন কর্মকান্ড ও আগামী দিনে করনীয় বিষয়ক বিভিন্ন দিক নিয়ে ইউনিয়ন নেতৃকর্মীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার পাথর্শী ইউনিয়ন আওয়ামী লীগ মোরাদাবাদ বাজারে এই মত বিনিময় সভার আয়োজন করে।
জানাগেছে, পাথর্শী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ইফতেখার আলম বাবুলের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল।
তিনি সরকারের সাফল্য,বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন। তিনি আগামী দিনে সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলকে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য আঃ রাজ্জাক লালমিয়া,সহ সম্পাদক ও গাইবান্ধা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হযরত আলী,বেলগাছা ইউনিয়ন আওয়ামী সাধারন সম্পাদক ও চেয়ারম্যান আঃ মালেক,চিনাডুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ সালাম।
অন্যানের মধ্য উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি আছমিনা বেগম,ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ আহম্মেদ, যুবলীগের সাধারন সম্পাদক আঃ ওয়াহাব, কৃষকলীগ সভাপতি আঃ কাইউম প্রধান বক্তব্য রাখেন।
মত বিনিময় সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আঃ রেহান মাষ্টারের সঞ্চালনায় ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ ছাত্রলীগ,কৃষকলীগ,মহিলা আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।
 -
ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top