`বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে জগ প্রতীকের পক্ষে উপজেলা চেয়ারম্যান গণসংযোগ'

Seba Hot News
`বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে জগ প্রতীকের পক্ষে উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের গণসংযোগ'জামালপুর প্রতিনিধি

বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে স্থগিত হওয়া মালিরচর হাজী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ উপলক্ষে প্রচার প্রচারণা শুরু হয়েছে।

আগামি ২৯ মার্চ ওই কেন্দ্রে ভোট গ্রহণ উপলক্ষে স্বতন্ত্র মেয়র প্রার্থী নজরুল ইসলাম সওদাগরের পক্ষে মঙ্গলবার বিকালে প্রচারণা ও গণসংযোগ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ জনকল্যাণ সংগঠনের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

তিনি তার সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মালিরচর হাজী পাড়া, ঘোষ পাড়া এলাকার ভোটারদের সাথে সাক্ষাৎ করে জগ প্রতীকে ভোট প্রার্থনা করেন।

গণসংযোগ ও প্রচারণাকালে বাংলাদেশ জনকল্যাণ সংগঠনের সিনিয়র ভাইস চেয়ারম্যান আবদুল হালিম মন্ডল , হিন্দু কল্যাণ ট্রাস্টের নেতা রমেশ চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম রেজভী, ভাইস চেয়ারম্যান আবদুল মোতালেব, ভাইস চেয়ারম্যান মাজহারুল ইসলাম আনছার, সিনিয়র যুগ্ন মহাসচিব জাহিদুল ইসলাম প্রিন্স, মাহবুবুর রহমান লাভলু, আশিকুর রহমান তোলন প্রমুখ উপস্থিত ছিলেন।

নির্বাচনে জগ প্রতীকে ভোট দিয়ে বকশীগঞ্জ পৌরসভার উন্নয়নে সুযোগ করে দেয়ার জন্য ভোটারদের প্রতি উদাত্ত আহবান জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top