SebaBanner

হোম
গোলাপগঞ্জে রানাপিং প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত

The final of the Ranaping Premier League was held at Golapganj

মোঃ রুবেল আহমদ, গোলাপগঞ্জ (সিলেট) থেকেঃ গোলাপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নে রানাপিং প্রিমিয়ার লীগ (আরপিএল) এর ফাইনাল খেলা রবিবার বিকাল ৩টায় রানাপিং বাজার সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়েছে।

রানাপিং প্রিমিয়ার লীগের ফাইনালে গত আসরের চ্যাম্পিয়ন রানাপিং ওয়ারিয়র্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইলেভেন থান্ডার্স রানাপিং।

টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৬ ওভারে ৫ উইকেটে ২৪৩ রানের টুর্নামেন্ট সর্বোচ্চ রান করে রানাপিং ওয়ারিয়র্স। দলের পক্ষে এনায়ের ৮৯, সাব্বির ৪৭ রান করেন। থান্ডার্সের হয়ে মুকিত ৩ উইকেট লাভ করেন।

জবাবে ব্যাট করতে নেমে রেশাদ ও সজীবের ঝড়ো ব্যাটিংয়ে ৯ ওভারেই কোনো উইকেট না হারিয়ে ১৫৪ রান তুলে থান্ডার্স। মাঝখানে ওয়ারিয়র্সের নিয়ন্ত্রিত বোলিংয়ে শেষ ৩ ওভারে থান্ডার্সের প্রয়োজন ৬৬ রানের যা ২ বল বাকি থাকতেই তুলে নেয় তারা।

ম্যাচ জয়ের মুল নায়ক সজীব অপরাজিত থেকে ১৫০ রান করেন। এছাড়া রেশাদ হাকান অর্ধশতক রান করেন।

কবি মুফিজুর রহমান স্বপনের সভাপতিত্বে এবং মুহিতুর রহমান ইমন ও তারেক আলমের যৌথ সঞ্চালনায় আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন কানাডা আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরওয়ার হুসেন।

বিশেষ অতিথি ছিলেন গোলাপগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান,শিক্ষানুরাগী ও ক্রীড়া সংগঠক অজিউর রহমান ছানা, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ জিলু, যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম রাবেল,গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুল প্রমুখ।

 -

, , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search