ডেসটিনির মুক্তিতে ৪৫লক্ষ পরিবার ফিরে পাবে তাদের কর্মসংস্থান
ডেসটিনির মুক্তিতে ৪৫লক্ষ পরিবার ফিরে পাবে তাদের কর্মসংস্থান

ডেসটিনির মুক্তিতে ৪৫লক্ষ পরিবার ফিরে পাবে কর্মসংস্থান: বাঁশখালী ডিএসএমএফ গ্রীণে বক্তারা

Destiny-will-get-45-lakh-families-to-get-their-jobs

বাঁশখালী, চট্টগ্রাম প্রতিনিধি:  “ডেসটিনির মুক্তিতে ৪৫লক্ষ পরিবার ফিরে পাবে তাদের কর্মসংস্থান”  ৬ এপ্রিল শুক্রবার চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় পৌরসভাস্থ সৌদিয়া মার্কেটে ডেসটিনি ২০০০লি. এর অস্থায়ী অফিসে ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণের উদ্যোগে ডেসটিনির এমডি রফিকুল আমিন ও চেয়ারম্যান আলহাজ্ব মো. হোসাইন এর নিঃশর্ত মুক্তির দাবীতে আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন।


চট্টগ্রাম বিভাগীয় ডিএসএমএফ গ্রীণের সদস্য ও ডেসটিনির সম্পদ রক্ষণাবেক্ষণ কমিটির সদস্য এম এন আবছার এর সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্য রাখেন, ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণের কেন্দ্রীয় সদস্য সাখাওয়াত হোসেন মামুন। তিনি ডেসটিনি ২০০০লিঃ এর চেয়ারম্যান ও এমডি'র নিঃশর্ত মুক্তির দাবী জানান। তিনি বলেন, ডেসটিনির ৪৫ লক্ষ পরিবারের একটি মাত্র দাবী, বিনা বিচারে কেন ডেসটিনির এমডি ও চেয়ারম্যান ৫টি বছর ধরে আটক? ডেসটিনির বিরোদ্ধে মিথ্যা অভিযোগের দ্রুত তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচারের দাবীও জানান তিনি। ডেসটিনির বিরুদ্ধে আমরা গ্রাহকের কোন অভিযোগ নাই। আমাদের আমানত ডেসটিনিতে সুরক্ষিত। ডেসটিনিতে আমরা বিনিয়োগ ফেরত চাইনা। ডেসটিনিতে আমরা কাজ করতে চাই। আমাদের কর্মসংস্থান ফিরিয়ে দেওয়া হোক। আমরা জানি কোম্পানীর এমডি ও চেয়ারম্যানের গুরুত্ব কতটুকু। যারা আমাদের বিরোদ্ধে মিথ্যা ও অবান্তর প্রচারণা চালাচ্ছে তাদের প্রতি আমার অনুরোধ আপনারা বিবেক বোধ থেকে সত্য প্রচার করুন। ডেসটিনির ৪৫ লক্ষ পরিবারের মানবেতর জিবনযাপনের কথা বিবেচনা করুন। আমরা দেশের অর্থনীতিতে সরকারের অগ্রযাত্রায় সহযোগী হয়ে বেকারত্ব দূরীকরণে ডেসটিনিতে কাজ করছি।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণের চট্টগ্রাম বিভাগীয় সদস্য পিএসডি আবু জাফর মিলন, পিএসডি সাইফুল আলম নেওয়াজ, পিএসডি বিপ্লব দত্ত, ডা. ভগিরথ তালুকদার, চকোরিয়া ডিএসএমএফ গ্রীণের সাধারণ সম্পাদক মন্জুর আলম, দৈনিক ডেসটিনির বাঁশখালী প্রতিনিধি শিব্বির আহমদ রানা। এসময় চকোরিয়া ও বাঁশখালী থানা ডিএসএমএফ গ্রীণের সদস্যরা উপস্থিত ছিলেন। উপস্থিত সকলেই ডেসটিনির দুই কর্ণদ্বারের শিগ্রই মুক্তির দাবী জানান।


, ,