বাঁশখালীতে গৃহবধু ধর্ষণ মামলার আসামী অাটক!

Housewife rape case in Banskhali detention!
শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: বিশেষ অভিযান পরিচালনা করে বাঁশখালীতে বাবুল দেব প্রকাশ রুবেল (২২) নামে ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গত শনিবার রাতে উপজেলার শীলকূপ ইউনিয়নের পুর্ব শীলকূপ নোয়াপাড়া গ্রামের ৯নং ওয়ার্ড থেকে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) শরিফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ তাকে আটক করে। সে ওই এলাকার শিবু দে'র ছেলে বলে জানা যায়।
আরও পড়ুন>>বাঁশখালীতে পুলিশের অভিযানে ৪শত পিস ইয়াবাসহ আটক ৩
বিগত ১৮ ফেব্রুয়ারী রাতে তার বন্ধু দিদারসহ কয়েকজন মিলে পুর্ব শীলকূপের আশি ঘরপাড়া গ্রামে এক প্রবাসীর বাড়িতে ঢুকে তার স্ত্রী রুজিনা আক্তারকে জোরপুর্বক ধর্ষণ করে। ১ সন্তানের জননী ওই গৃহবধু চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে গত ২৬ ফেব্রুয়ারী বাঁশখালী থানায় মামলা নং ৩০/৫৫ দায়ের করেন। গত শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই মামলার এজাহারভুক্ত ২ নং আসামি বাবুল দেব প্রকাশ রুবেলকে গ্রেফতার করে। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) সালাউদ্দীন হীরা জানান, ধর্ষিতা গৃহবধুর দায়ের করা মামলায় বাবুল দে রুবেলকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত বাবুল ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তিনি জানান, মামলার ১নং আসামি দিদারুল ইসলামকেও গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।
এদিকে গ্রেফতারকৃত বাবুল দেবকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে বলেও জানান তিনি।




, , ,
themeforestthemeforest