SebaBanner

হোম
র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের ১ সদস্য গ্রেফতার

র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের ১ সদস্য গ্রেফতার

RAB-5-Rajshahi-arrest-1-member-of-HSC-exam-question-scandal

৪ এপ্রিল সন্ধ্যা ৭ টায় রাজশাহী জেলার বাগমারা থানাধীন সাইধাড়া এলাকায় অভিযান পরিচালনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, মেসেঞ্জার, হোয়াটস্‌ এ্যাপ ব্যবহার করে চলমান এইচএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র সংগ্রহ, বিতরণ ও বিকাশের মাধ্যমে টাকা লেনদেনের অভিযোগে ১ জন গ্রেফতার।

বর্তমানে বিভিন্ন পাবলিক পরীক্ষা যেমন, পিএসসি,জেএসসি, এসএসসি এবং এইচএসসি সহ বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস ও জালিয়াতির বিভিন্ন অভিযোগ পাওয়া যাচ্ছে। বিভিন্ন জালিয়াতি চক্র অভিনব উপায়ে এ ধরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। র‌্যাব সন্ত্রাস দমন ও মাদক নির্মূলে বিভিন্ন অভিযান পরিচালনা ছাড়াও সমাজের এ ধরনের অসৎ কার্যক্রম রোধে আভিযানিক কার্যক্রম পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ৪ এপ্রিল সন্ধ্যা ৭ টায় রাজশাহী জেলার বাগমারা থানাধীন সাইধাড়া এলাকায় অভিযান পরিচালনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, মেসেঞ্জার, হোয়াটস্‌ এ্যাপ ব্যবহার করে চলমান এইচএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র সংগ্রহ, বিতরণ ও বিকাশের মাধ্যমে টাকা লেনদেনের অভিযোগে ১ জনকে গ্রেফতার করা হয়।

ঘটনার বিবরণে প্রকাশ র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প গোপন সূত্রের মাধ্যমে জানতে পারে যে, রাজশাহী জেলার বাগমারা থানাধীন সাইধাড়া এলাকায় সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে এইচএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র সংগ্রহ, বিতরণ ও বিকাশের মাধ্যমে টাকা লেনদেন হচ্ছে। এরূপ সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুকৌশলে অভিযান পরিচালনা করে প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সদস্য রবিউল ইসলাম জনি(১৮) পিতা মো. জহির উদ্দিন,  কে ২টি সিম কার্ড ও একটি মেমোরী কার্ড ইনস্টল করা একটি মোবাইলসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রবিউল ইসলাম জনি’র বিরেুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।
-

, , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search