SebaBanner

হোম
বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ

সেবা ডেস্ক: -টাঙ্গাইলের মির্জাপুরে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে মির্জাপুর থানার এসআই মো. মিজান সখিপুর ও মির্জাপুর থেকে তাদের গ্রেফতার করেন।
 গ্রেফতারকৃতরা হলো পার্শ্ববর্তী সখিপুর উপজেলার ঢাকিপাড়া চাকদহ বেরিবাড়ি গ্রামের অমৃত মন্ডলের ছেলে গকুল সরকার (২৫) ও তার চাচাতো ভাই বিপুল সরকার (২৩)। জানা গেছে, গকুল সরকার এক বছর আগে সিঙ্গাপুর থেকে ফেসবুকের মাধ্যমে মির্জাপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের থলপাড়া গ্রামের জনৈক এক কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। 

সম্প্রতি গকুল দেশে ফিরে আসে। গত শনিবার (৭এপ্রিল) ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে মির্জাপুর বাইপাস বাসস্ট্যান্ড এলাকায় নিয়ে আসে। সেখান থেকে সিএনজি চালিত অটোরিক্সাযোগে উপজেলার গোড়াই শিল্পাঞ্চল এলাকার সৈয়দপুর এলাকায় তার চাচাতো ভাই বিপুল সরকারের ভাড়া বাসায় নিয়ে যায়। বিয়ের প্রলোভনে সেখানে তাকে ধর্ষণ করে।

পরে কোর্ট ম্যারেজ করার কথা বলে দুপুরে গকুল ও বিপুল তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সামনে বসিয়ে গলার চেইন ও হাতের আংটি নিয়ে চম্পট দেয়। রাত এগারোটার দিকে স্থানীয় লোকজনের সহায়তায় কিশোরী মির্জাপুরে এসে পরিবারের সদস্যদের জানায়। 

পরে বৃহস্পতিবার বিকেলে মেয়েটি মির্জাপুর থানায় ধর্ষণের অভিযোগ দেয়ার পর পুলিশ সখিপুর ও মির্জাপুর থেকে তাদের গ্রেফতার করে। মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজান বলেন, ধর্ষণের অভেযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে তিনি উল্লেখ করেন।

, , , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search