বকশীগঞ্জ হাইওয়ে থানা পুলিশের কার্যক্রম শুরু হচ্ছে শিগগিরই!

The activities of Bakshiganj highway police are being started soon

বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে হাইওয়ে পুলিশের কার্যক্রম শুরু হচ্ছে শিগগিরই। দিনক্ষণ ঠিক হলেই এই কার্যক্রম শুরু হবে। বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি (প্রশাসন ও অপারেশন) মোখলেসুর রহমান ( বিপিএম বার) এই হাইওয়ে থানা পুলিশের কার্যক্রম উদ্বোধন করবেন। এর আগে গত ২২ এপ্রিল থেকে অনানুষ্ঠানিক ভাবে কার্যক্রম শুরু হয়েছে।

জানা গেছে, ২০১৫ সালে বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় এলাকার নয়াপাড়া মোড় নামক স্থানে হাইওয়ে থানা স্থাপন নিয়ে মতবিনিময় হয়। ওই মতবিনিময়ের পর স্থানীয় চন্দ্রাবাজ এলাকার জিয়াউল হক মনু মিয়া হাইওয়ে থানা ভবন নির্মাণের জন্য জমি দান করেন । এর পর থেকে হাইওয়ে থানার কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে কাজ শুরু করা হয়। বকশীগঞ্জ উপজেলা পরিষদের পাশে উত্তর বাজার এলাকায় আপাতত থানার কার্যক্রম শুরু করার জন্য একটি বাসা ভাড়া নেওয়া হয়েছে।


মড়াসড়কে দুর্ঘটনা রোধ, অবৈধ যান চলাচল বন্ধ, চুরি, ডাকাতি রোধে গাজীপুর আঞ্চলিক হাইওয়ে পুলিশের অধিনে কাজ করবেন এই থানার পুলিশ সদস্যরা।
আরও পড়ুন>>মাটি খুঁড়তেই বেরিয়ে এলো বৃহত্তম শিশুবলির ইতিহাস
ইতোমধ্যে একজন অফিসার ইনচার্জ (ওসি), একজন টি.এস.আই, একজন উপপরিদর্শক, একজন এ.টি.এস.আই, এবং ১৫ জন পুলিশ কনস্টেবল জনবল দেওয়া হয়েছে। জনবল দেওয়া হলেও এখনো পুলিশের ব্যবহারের জন্য গাড়ি দেওয়া হয়নি।
আরও পড়ুন>>চরম হতাশায় বিনিয়োগকারীরা ইসলামী ব্যাংকে তীব্র সংকট
তবে কার্যক্রম পুরোপুরি শুরু হলে সব কিছুই পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। নবগঠিত বকশীগঞ্জ হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. এরশাদুল হক ভূইয়া জানান, আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের পর থেকেই মূলত হাইওয়ে থানার কার্যক্রম শুরু হবে। তিনি আশা করছেন খুব শিগগিরই এই থানার কার্যক্রম শুরু হওয়ার মাধ্যমে মহাসড়কে একটা শৃঙ্খলা তৈরি হবে এবং এর সুবিধা সাধারণ মানুষ পাবে।



, , , , ,
themeforestthemeforest

ছবি কথা বলে