চাঁদপুর এ মহান মে দিবস উদযাপন

Celebrate the great May Day in Chandpur

রকি সাহা: শ্রমিক মালিক ভাই ভাই সোনার বাংলা গড়তে চাই এই স্লোগান কে সামনে রেখে মহান মে দিবস ২০১৮ উপলক্ষে চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির উদ্যোগে র‍্যালি শ্রমিক সমাবেশ ও আলোচনা সভা শাহরাস্তি গেইট দোয়াভাংগা কেন্দ্রীয় অফিসে অনুষ্ঠিত হয়েছে।

জেলা সিএনজি চালিত অটোরিক্সা সমিতির কার্যকরী সভাপতি মো: লিটন মোল্লা, সাংগঠনিক মো: ওয়াসিম. কোষাধ্যক্ষ মো: আকবর হোসেন শাহরাস্তি উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক ও খিলাবাজার সিএনজি ষ্ট্যান্ড মালিক সমিতির সভাপতি মো: বোরহান উদ্দিন (মিন্টু), পৌর শ্রমিকলীগের সভাপতি মো: শহিদুল ইসলাম, “সহ ফরিদগঞ্জ উপজেলা উপকমিটির সভাপতি, সাধারন সম্পাদক, মহামায়া ষ্ট্যান্ড কমিটির সভাপতি ও সম্পাদক, দেবপুর ষ্ট্যান্ড- সভাপতি ও সাধারন সম্পাদক, বাকিলা ষ্ট্যান্ড – সভাপতি ও সাধারণ সম্পাদক, কালিয়াপাড়া ষ্ট্যান্ড – সভাপতি ও সাধারণ সম্পাদক, ওয়ারুক ষ্ট্যান্ড সভাপতি ও সাধারণ সম্পাদক, সুচিপাড়া ষ্ট্যান্ড – সভাপতি ও সাধারণ সম্পাদক, অফিস চিতোশী ষ্ট্যান্ড – সভাপতি ও সাধারন সম্পাদক এবং চেঙ্গাচল ষ্ট্যান্ড সিএনজি মালিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিপুল সংখ্যক নেতৃবৃন্দউপস্থিত ছিলেন।


বক্তারা বলেন জনসাধারনের ভোগান্তি কমাতে জ্যামজোট নিরশন কল্পে চাঁদপুর জেলাস্থ বিভিন্ন উপজেলায় যে সব ট্রাফিক সার্জেন দেয়া হয়েছে তারা সে সব কাজ বাদ দিয়ে রাস্তায় পাশে দাঁড়িয়ে যানবাহন থেকে নিরব চাঁদাবাজি করছে।
আরও পড়ুন>>বাজারে বাঁশখালীর আগাম লিচু: বাম্পার ফলনে চাষীদের মুখে হাসি
তাতে উপকারের চাইতে জনগন ভোগান্তির স্বিকার হচ্ছে। তাই উপজেলা গুলি থেকে দ্রুত ট্রাফিক সার্জন অপসারনের জন্য স্বরাস্ট্রমন্ত্রীর হস্থক্ষেপ কামনা করেন।


, , ,
themeforestthemeforest

ছবি কথা বলে