SebaBanner

হোম
এসএসসি পরীক্ষার ফল খারাপ হওয়ায় পরীক্ষার্থীর আত্মহত্যা

এসএসসি পরীক্ষার ফল খারাপ হওয়ায় পরীক্ষার্থীর আত্মহত্যা
সেবা ডেস্ক: -গোপালগঞ্জের কোটালীপাড়ায় পূজা বাড়ৈ (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। রোববার এসএসসি পরীক্ষার ফল প্রকাশের পর দুপুরে ঘরের আড়ার সাথে রশি ঝুলিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে ওই ছাত্রী।

পূজা কোটালীপাড়া উপজেলার জহরের কান্দি গ্রামের সুবোধ চন্দ্র বাড়ৈ’র মেয়ে। সে এ বছর পূর্ব কোটালীপাড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ নিয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। পূজার আত্মহত্যার ঘটনায় তার সহপাঠী, শিক্ষক ও পরিবারে মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

পূজার সহপাঠী পিংকি বালা জানায়, পূজা খুব ভাল ছাত্রী ছিল। আমি ৪.৩৩ পেয়েছি। সে আমার থেকে ভাল রেজাল্ট করবে বলে ধারণা করেছিলাম। কিন্তু কেন এমন হলো বুঝতে পারছি না। সে আত্মহত্যা করায় আমরা খুব মর্মাহত হয়েছি।

স্কুলের প্রধান শিক্ষক বনোজ কুমার মজুমদার বলেন, পূজা ফেল করবে এটা আমরা ভাবতে পারিনি। গনিত বিষয়ে ফেল করার খবর শুনেই সে আত্মহত্যা করছে। যেহেতু সে ভাল ছাত্রী ছিল, সেহেতু বোর্ডে খাতা চ্যালেঞ্জের সুযোগ ছিল। না বুঝেই সে এমন ঘটনা ঘটিয়েছে। তার এ আত্মহত্যার ঘটনায় পুরো স্কুলে শোকের ছায়া নেমে এসেছে।

কোটালীপাড়া থানার ওসি মোঃ কামরুল ফারুক জানান, এসএসসি পরীক্ষার ফল প্রকাশের পর পূজা গণিত বিষয় অকৃতকার্য হওয়ার খবর পেয়ে ঘরের আড়ার সাথে রশি ঝুলিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরে বাড়ির লোকজন দরজা ভেতর থেকে বন্ধ দেখে পূজাকে ডাকাডাকি করে।

সাড়া না মেলায় দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থা দেখতে পায়। খবর পেয়ে পূজার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওই কর্মকর্তা।


, , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search