SebaBanner

হোম
দেওয়ানগঞ্জে খালেদা জিয়ার মুক্তির দাবিতে পথসভা অনুষ্ঠিত

Roads to demand Khaleda Zia release in Dewanganj

বকশীগঞ্জ প্রতিনিধি: ৩ মে বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে জনমত গঠন করতে গণসংযোগ, পথসভা ও মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দিনব্যাপি জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পারপাররামপুর ইউনিয়নের টারাটিয়া বাজার, হাতিভাঙ্গা ইউনিয়ন, চর আমখাওয়া ইউনিয়নের সান্দবাড়ী বাজার, পারপাররামপুর ইউনিয়নের ডিগ্রিরচর এলাকা, ডাংধরা ইউনিয়নের কাউনিয়ার চর বাজার, বাহাদুরাবাদ ইউনিয়নের ঝালরচর বাজার সহ বিভিন্ন এলাকায় তিনি পথসভা ও গণসংযোগ করে খালেদাজিয়ার মুক্তি দাবি করেন জামালপুর-১ (বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ) আসনের সাবেক এমপি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত।


ডাংধরা ইউনিয়নের কাউনিয়ার বাজারে ইউনিয়ন বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত পথসভায় ইউনিয়ন বিএনপির আহবায়ক আখেরুজ্জামান নয়া মিয়ার সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথি ছিলেন সাবেক এমপি এম রশিদুজ্জামান মিল্লাত।


আরও পড়ুন>>জামালপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ
পথসভায় এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বাবু শ্যামল চন্দ, সিনিয়র সহ-সভাপতি আবদুর রশিদ সাদা, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক একেএম মুছা, যুবনেতা আজমত আলী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি জয়নাল আবেদিন , ছাত্রবিষয়ক সম্পাদক মাসুদ হাবিব পলিন, ছাত্র নেতা মঞ্জু হোসেন প্রমুখ।


আরও পড়ুন>>বকশীগঞ্জে একাদশ নির্বাচন নিয়ে আওয়ামী লীগের বিশেষ সভা অনুষ্ঠিত
পথসভা থেকে আগামি রমজানের আগেই খালেদা জিয়ার মুক্তি দাবি সহ তার ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল ষড়যন্ত্রমুলক মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়। একই সঙ্গে নেতা কর্মীদের নির্বাচনের প্রস্তুতিও নিতে বলা হয়।



,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search