SebaBanner

হোম
ইসলামপুরে বিদ্যুতস্পৃষ্টে ৩ শ্রমিকের মৃত্যু আহত-৫

ইসলামপুরে বিদ্যুতস্পৃষ্টে  ৩ শ্রমিকের মৃত্যু আহত-৫
জামালপুর প্রতিনিধি ॥ জামালপুরের ইসলামপুরে পল্লী বিদ্যুৎ লাইনের সংযোজনের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো ৫জন শ্রমিক। ২৪ মে বৃহস্পতিবার বিকালে এই ঘটনা ঘটে।

জানাগেছে,জামালপুরের ইসলামপুর উপজেলার মধ্য দরিয়াবাদ এলাকায় বোর ধানক্ষেতে পানির মধ্যে দাঁড়িয়ে বিদ্যুত লাইনের সংযোজনের কাজ করছিল পল্লী বিদ্যুতের নিযুক্ত ঠিকাদারের শ্রমিকরা। বৃহস্পতিবার বিকাল সোয়া ৪টার দিকে একটি বৈদ্যুতিক খুঁটি ছিটকে সঞ্চালন লাইনের তার মাটিতে পড়লে কর্মরতহ শ্রমিকরা বিদ্যুতস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই হাসান(৩২) তাহের আলী(৩০) ওবায়দুর (৩২) এই তিন জনের মৃত্যু হয়। নিহত শ্রমিক হাসানের বাড়ি জামালপুর এবং তাহের আলী ও ওবায়দুরের বাড়ি গাইবান্ধার জেলার সাঘাটা উপজেলায় হলুদিয়া গ্রামে।
এই ঘটনায় ৫ শ্রমিক আহত হয়েছে । তাদের মধ্যে হেলাল, জুয়েল, শফিকুল, মিঠুন নামে ৪ শ্রমিককে জামালপুর জেনারেল হাসপাতাল ও রুবেল নামে এক শ্রমিককে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি চিকিৎসাধীন রয়েছে।
পল্লী বিদ্যুৎ সমিতির ইসলামপুর আঞ্চলিক কার্যালয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার ভজন কুমার বর্মণ বলেন, ওই এলাকায় পল্লী বিদ্যুতের ঠিকাদার বায়েজিদের শ্রমিকরা কাজ করছিল। নিয়ম অনুযায়ী ঠিকাদার কাজ করার সময় আমাদের অবহিত করলে আমরা ওই এলাকায় বিদ্যুত বন্ধ রাখতাম। কিন্তু ঠিকাদার কাজ করার বিষয়টি আমাদের অবহিত না করায় সেখানে বিদ্যুৎ লাইন চালু ছিল।



 -

, , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search