বায়তুল ইরফান মাদরাসার ১ম সাময়িক পরিক্ষার ফলাফল বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

S M Ashraful Azom
বায়তুল ইরফান মাদরাসার ১ম সাময়িক পরিক্ষার

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার একমাত্র ব্যতিক্রমধর্মী দ্বীনি ও অাধুনিক শিক্ষাসমন্বিত শিক্ষা প্রতিষ্ঠান বাঁশখালী পৌরসভার অন্তর্গত উত্তর জলদী ভাদালিয়া হারুন বাজারস্থ
বায়তুল ইরফান আদর্শ মাদরাসা (বালক শাখা) ও বায়তুল উম্মাহ আদর্শ (বালিকা শাখা) মাদরাসা'য় ঐতিহ্যের ধারাবাহিকতায় ২০১৮ সালে এপ্রিল মাসে অনুষ্ঠিত প্রথম সাময়িক পরিক্ষার ফলাফল বিতরণ অনুষ্টান ২১ মে মাদরাসা মিলনায়তনে সম্পন্ন হয়েছে।

বায়তুল ইরফান আদর্শ মাদরাসা দ্বীনি ও আধুনিক শিক্ষাসমন্বিত একটি ব্যতিক্রমধর্মী শিক্ষাপ্রতিষ্ঠান। আমারা বাঁশখালীতে মাদরাসা পর্যায়ে প্রতিবছরের ন্যায় ২০১৭ সালে অনুষ্ঠিত পিএসসি ও জেডিসি পরিক্ষায় প্রথম স্থান অধিকারের মতো গৌরব অর্জন করেছি। দক্ষ ও অভিজ্ঞ শিক্ষকমন্ডলী কতৃক পাঠদানের মাধ্যমে শিক্ষার্থীদের দেখাশোনা করা হয়। গৌরবের এ ধারাবাহিকতা রক্ষার জন্য শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা কামনা করেন মাদরাসা পরিচালক আলহাজ্ব মৌলানা মুহাম্মদ কাজী মনছুরুল হক।
ফলাফল বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

নার্সারি থেকে ৮ম শ্রেণী পর্যন্ত প্রথম সাময়িক পরিক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে ফলাফল কার্ড বিতরণ করা হয়। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ ফলাফল বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরাঅান থেকে তেলাওয়াৎ করেন অত্র মাদরাসার এদাদী প্রথম বর্ষের (৬ষ্ট শ্রেনী)র ছাত্র মুহাম্মদ জামাল উদ্দীন। হামদে বারিতায়লা পরিবেশন করেন অত্র মাদরাসার এদাদী ২য় বর্ষের ছাত্র (৭ম শ্রেনী) মুহাম্মদ আজম উদ্দীন।

শিক্ষার্থী ও অভিবাবক সমাবেশের উদ্যেশ্যে ফলাফল বিতরণ বিষয়ক ও মাদরাসার ধারাবাহিক ঐতিহ্য নিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন, অত্র মাদরাসার শিক্ষা সচিব মুহাম্মদ কামাল উদ্দীন। এসময় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন মাদরাসার সিনিয়র শিক্ষক শিব্বির আহমদ রানা, রিয়াদ মাহমুদ, মৌলানা ফোরকান প্রমূখ।

ফলাফল বিতরণ অনুষ্ঠান শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাদরাসার পরিচালক আলহাজ্ব মৌলানা মুহাম্মদ কাজী মনছুরুল হক।



#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top