শাহরাস্তিতে ব্রিজটির বেহাল দশা, ঝুঁকি নিয়ে যান চলাচল

শাহরাস্তিতে ব্রিজটির বেহাল দশা, ঝুঁকি নিয়ে যান চলাচল
রকি সাহা(শাহরাস্তি) চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তিতে ধামরা-নরিংপুর খালের ওপর প্রায় ৬০ ফুট দৈর্ঘ্য ব্রিজটির বেহাল দশা। ঝুঁকি নিয়ে করছে যান চলাচল।

সরজমিনে গিয়ে জানা যায় উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়নের ধামরা-নরিংপুর খালের ওপর প্রায় ৬০ ফুট দৈর্ঘ্য ব্রিজটির অবস্থা জরাজীর্ণ। এ অবস্থায় ব্রিজটির ওপর দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে পিকআপ, মিনি ট্রাক ও মাঝারি যানবাহন মালামাল নিয়ে পরিবহন করে আসছে। যে কোনো সময় ব্রিজটি ভাঙ্গনে বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে।

তাছাড়া ব্রিজটির উভয় পাশের র‌্যালিং ভেঙ্গে গেছে। তবে এ সড়কটি সূচীপাড়া শোরশাক ও নরিংপুর বাজারে যাতায়াতের জন্য একটি গুরুত্বপূর্ণ সড়ক। ইতিমধ্যে ব্রিজটির পশ্চিম পার্শ্বে শহীদ আবুল কাশেম সড়কের নতুনভাবে উন্নয়ন কাজ শুরু হয়েছে। অতি দ্রুত ব্রিজটির নির্মাণ কাজ শুরু না হলে সড়ক নতুনভাবে তৈরি হলেও সাধারণ জনগণের দুর্ভোগ থেকেই যাবে।

এই বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মজুমদার জানান, ব্রিজটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ। যে কোনো মুহূর্তে দুর্ঘটনা ঘটতে পারে। আমি আমাদের স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়কে বিষয়টি অবগত করেছি। তিনি দ্রুত ব্রিজটির র্নিমাণের আশ্বাস প্রদান করেন।


,
themeforestthemeforest

ছবি কথা বলে